নতুন বছরের গানের খবর

নতুন বছরের আট দিন চলছে মাত্র। এরই মধ্যে প্রকাশিত হয়েছে বেশ কিছু নতুন গানের মিউজিক ভিডিও ও সিঙ্গেলস। এই প্রকাশনা চলতে থাকবে বছরের শেষ দিন পর্যন্ত। তারমধ্যে কিছু গান শ্রোতাপ্রিয় হবে। কিছু গান থাকবে না শ্রোতাদের প্রিয় গানের তালিকায়। চলতি বছরের প্রকাশিত নতুন কিছু গানের খবরাখবর দেওয়া হলো দ্য ডেইলি স্টার অনলাইন পাঠকদের জন্য।

নতুন বছরের আট দিন চলছে মাত্র। এরই মধ্যে প্রকাশিত হয়েছে বেশ কিছু নতুন গানের মিউজিক ভিডিও ও সিঙ্গেলস। এই প্রকাশনা চলতে থাকবে বছরের শেষ দিন পর্যন্ত। তারমধ্যে কিছু গান শ্রোতাপ্রিয় হবে। কিছু গান থাকবে না শ্রোতাদের প্রিয় গানের তালিকায়। চলতি বছরের প্রকাশিত নতুন কিছু গানের খবরাখবর দেওয়া হলো দ্য ডেইলি স্টার অনলাইন পাঠকদের জন্য:

১৩ বছর পর প্রকাশিত হলো তপন চৌধুরীর নতুন একক অ্যালবাম ‘ফিরে এলাম’। অ্যালবামটি ডিজিটালি প্রকাশ করেছে বাংলাঢোল।

তানভীর আলম সজীবের নতুন গানের অ্যালবাম ‘মালহার’ প্রকাশিত হয়েছে। হেদায়েতুল্লা আল মামুনের কথায় গানগুলোতে সুর ও কণ্ঠ দিয়েছেন শিল্পী নিজেই। ‘মালহার’ প্রকাশিত হয়েছে অগ্নিবীণা থেকে।

ইমরান ও প্রবাসী কণ্ঠশিল্পী তাহসিনের নতুন গানের মিউজিক ভিডিও ‘আলো ছায়া’ প্রকাশিত হয়েছে বছরের প্রথম দিনে। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। এটি প্রকাশিত হয়েছে সিডি চয়েজ থেকে।

ইলিয়াস হোসেনর নতুন গান ‘প্রণয়’ প্রকাশিত হবে আগামী ১০ জানুয়ারি। গানটির কথা লিখেছেন রন্জু রেজা। এফ এ সুমনের নতুন গান ‘তুমি তুমি’ প্রকাশিত হয়েছে। গানটির কথা লিখেছেন এ মিজান।

শীতার্ত মানুষের নিয়ে গান করেছেন সুফি গায়ক রাফাত। তারেক আনন্দের কথায় গানটির সুর ও সংগীত করেছেন শিল্পী নিজেই। গানটি থেকে উপার্জিত অর্থ দিয়ে শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র কেনা হবে।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago