মোস্তাফিজের দক্ষিণ আফ্রিকা সফর শেষ!

পা মচকে প্রথম ওয়ানডে খেলতে পারেননি মোস্তাফিজুর রহমান। দলও হেরেছে বাজেভাবে। এবার জানা গেল সিরিজের বাকি দুই ম্যাচেও কাটার মাস্টারকে পাবে না বাংলাদেশ। এই দুঃসংবাদ শুনিয়েছেন খোদ অধিনায়ক মাশরাফি মর্তুজা।
Mustafizur Rahman
ফাইল ছবি

পা মচকে প্রথম ওয়ানডে খেলতে পারেননি মোস্তাফিজুর রহমান। দলও হেরেছে বাজেভাবে। এবার জানা গেল সিরিজের বাকি দুই ম্যাচেও কাটার মাস্টারকে পাবে না বাংলাদেশ।এমনকি পাওয়া যাবে টি-টোয়েন্টি সিরিজেও। এই দুঃসংবাদ শুনিয়েছেন খোদ অধিনায়ক মাশরাফি মর্তুজা। 

ম্যাচ শেষে আনুষ্ঠানিকভাবে দলের হয়ে কথা বলতে এসে মোস্তাফিজ প্রসঙ্গে অধিনায়ক বলেন, ‘ব্যাপারটা কাল থেকে আমরা সবাই জানি। মুস্তাফিজের যখন থেকে লেগেছে তখন থেকে জানি ও আউট অব দ্য টুর্নামেন্ট।’

আনুষ্ঠানিকভাবে এখনো মোস্তাফিজের ছিটকে যাওয়ার খবর দেওয়া হয়নি। মাশরাফি তা জানিয়ে দিলেন আগেভাগেই, ‘আমি যতটুকু জানি, ও এই সিরিজ থেকে পুরোপুরি বাদ। আপনাদের আনুষ্ঠানিকভাবে জানানো হবে।’

বুধবার বাংলাদেশের দ্বিতীয় ওয়ানডে পার্লে। তার আগে সোমবার কেপটাউন যাবে দল। সেখানেই করা হবে মোস্তাফিজের স্ক্যান। এরপরই আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হতে পারে। তবে অধিনায়কই যেখানে নিশ্চিত মোস্তাফিজকে পাওয়ার আশা তাই নাই বললেই চলে। 

প্রথম ওয়ানডেতে ২৭৮ রান করেও প্রতিপক্ষের দুই ওপেনারকেই আউট করতে পারেনি বাংলাদেশ। মোস্তাফিজ পুরো সিরিজ থেকেই ছিটকে পড়ায় আরও সংকটে পড়তে যাচ্ছে দল।


আরও পড়ুনঃ এমন হারের পর যা যা বললেন মাশরাফি

 

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

2h ago