বিপিএলের টিকেট বিক্রির ভুয়া খবরে সিলেটে ইউসিবি ব্যাংকে হট্টগোল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর টিকেট বিক্রির ভুল খবর পেয়ে সিলেটে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে হট্টগোলের ঘটনা ঘটেছে। এতে ব্যাংকটির একটি শাখায় লেনদেনেও সাময়িক বিঘ্ন ঘটে।
ইউসিবি ব্যাংকে হট্টগোল
হট্টগোলের সময় সিলেটে ইউসিবি ব্যাংকের উপশহর শাখায় মূল ফটক বন্ধ রাখা হয়। ছবি: কার্টেসি

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর টিকেট বিক্রির ভুল খবর পেয়ে সিলেটে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে হট্টগোলের ঘটনা ঘটেছে। এতে ব্যাংকটির একটি শাখায় লেনদেনেও সাময়িক বিঘ্ন ঘটে। 

সোমবার সকাল ৮টা থেকে সিলেট নগরীর শাহজালাল উপশহরে ইউসিবি ব্যাংকের শাখার সামনে জড়ো হন বিপুল সংখ্যক মানুষ। কিন্তু ব্যাংকের লেনদেন শুরু হওয়ার পর টিকেট কিনতে না পেরে তারা হট্টগোলের সৃষ্টি করেন এবং স্লোগান দিতে থাকেন। এ সময় ব্যাংকের নিরাপত্তা বাড়ানো হয়। 

টিকেট কিনতে জড়ো হওয়া স্থানীয়রা জানান, সিলেটের একটি দৈনিক পত্রিকা ও একটি স্পোর্টস পোর্টালে নিউজ দেখে তারা ব্যাংকের সামনে টিকেট কিনতে জড়ো হয়েছেন। তারা এসময় স্পোর্টস পোর্টালটির খবরের স্কিনশট দেখিয়েও বিক্ষোভ করেন। 

হট্টগোলের পর পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করেছে। 

ইউসিবি ব্যাংকের জোনাল হেড আমিনুল হক চৌধুরী বলেন, ‘বিপিএলের টিকেট বিক্রির নির্দেশনা এখনো আমরা পাইনি।’

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল দ্য ডেইলি স্টারকে বলেন, ‘সিলেটের একটি স্থানীয় পত্রিকা ভুল খবর প্রকাশ করে মানুষকে বিভ্রান্ত করেছে। মূলত ৩১ অক্টোবর থেকেই বিপিএলের টিকেট বিক্রির সিদ্ধান্ত হয়েছে, ৩০ তারিখ নয়।’

গত শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় ৩১ অক্টোবর থেকে তিন মাধ্যমে টিকেট বিক্রি হবে। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)ছাড়াও SHOHOZ.COM, SURJOMUKHI.COM.BDgadgetbangla.com থেকে পাওয়া যাবে সে সুবিধা। 

৪ নভেম্বর থেকে প্রথমবারের মতো সিলেটে বসতে যাচ্ছে ঘরোয়া টি-টোয়েন্টি আসর বিপিএল। এই টুর্নামেন্ট নিয়ে সিলেটে রয়েছে উৎসবের আমেজ। 

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

5h ago