শপিং সেন্টারে শিশুদের নজরে রাখতে বলল ডিএমপি

​শপিং করার সময় সাথে নিয়ে যাওয়া বাচ্চাদের চোখে চোখে রাখার জন্য মা-বাবাদের প্রতি অনুরোধ জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গুলশানের পুলিশ প্লাজা থেকে অপহৃত শিশুকে উদ্ধারের পর আজ ডিএমপির পক্ষ থেকে এই অনুরোধ করা হল। শিশু উদ্ধারের পাশাপাশি সন্দেহভাজন তিন অপহরণকারীকেও গ্রেফতার করেছে পুলিশ।
সন্দেহভাজন তিন শিশু অপহরণকারী
সন্দেহভাজন তিন শিশু অপহরণকারীকে আজ গণমাধ্যমের সামনে হাজির করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ছবি: মুনতাকিম সাদ

শপিং করার সময় সাথে নিয়ে যাওয়া বাচ্চাদের চোখে চোখে রাখার জন্য মা-বাবাদের প্রতি অনুরোধ জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গুলশানের পুলিশ প্লাজা থেকে অপহৃত শিশুকে উদ্ধারের পর আজ ডিএমপির পক্ষ থেকে এই অনুরোধ করা হল। শিশু উদ্ধারের পাশাপাশি সন্দেহভাজন তিন অপহরণকারীকেও গ্রেফতার করেছে পুলিশ।

ডিএমপি আজ তাদের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ছয় বছরের শিশু তৌসিফুর ও তার তিন অপহরণকারীকে গণমাধ্যমের সামনে হাজির করে।  সেখানে গোয়েন্দা বিভাগের ডেপুটি কমিশনার শেখ নাজমুল আলম মা-বাবার প্রতি এই অনুরোধ জানান। তিনি বলেন, “আপনারা সচেতন না হলে অপহরণ ঘটতে পারে।”

অপহরণের শিকার শিশু তৌসিফুর
শুক্রবার গুলশানের পুলিশ প্লাজা শপিং সেন্টার থেকে অপহরণের শিকার হয় শিশু তৌসিফুর। ছবি: মুনতাকিম সাদ

শুক্রবার রাতে গুলশানের পুলিশ প্লাজা শপিং মল থেকে অপহরণের শিকার হয় তৌসিফুর। সে তার বাবা-মা’র সাথে সেখানে গিয়েছিল। শনিবার রাজধানীতে ডিবি পুলিশ তাকে উদ্ধার করে তিন অপহরণকারীকে আটক করে।

Click here to read the English version of this news

Comments

The Daily Star  | English

Schools, colleges to open June 26

The educational institutes will open on June 26 instead of July 2 to recover learning losses

1h ago