পাঁচ বোল্ড করে বাজিমাত হাসান আলির

রংপুরের বিপক্ষে ম্যাচে নেমেছিলেন, ছিলেন সাদামাটা। ঢাকার বিপক্ষে পরের ম্যাচেই করলেন বাজিমাত। ২০ রানেই পেয়েছেন ৫ উইকেট। যার সবগুলোই বোল্ড।
Hasan Ali
ছবি: ফিরোজ আহমেদ

পাকিস্তানকে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতিয়ে আলোয় এসেছিলেন হাসান আলি। বিপিএলে এবার তাকে দলে ভিড়িয়েই রোমাঞ্চিত ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দেশে ঘরোয়া লিগে ব্যস্ত থাকায় শুরুতে তাকে পায়নি কুমিল্লা। রংপুরের বিপক্ষে ম্যাচে নেমেছিলেন, ছিলেন সাদামাটা। ঢাকার বিপক্ষে পরের ম্যাচেই করলেন বাজিমাত। ২০ রানেই পেয়েছেন ৫ উইকেট। যার সবগুলোই বোল্ড।

ইনিংসের দ্বিতীয় ওভার আর নিজের প্রথম ওভারে বল করতে এসেই দুই উইকেট। এভিন লুইস আর মেহেদী মারুফ। দুজনেই আউট করেছেন একই ধরনের ডেলিভারিতে। ফুললেন্থে ইয়র্কার দিয়েছিলেন, তাতে ছিল ইন স্যুয়িং। বাঁহাতি লুইসের গেছে লেগ স্টাম্প, ডানহাতি মেহেদী উড়ে যেতে দেখেছেন অফ স্টাম্প।

হাসান আলির পরের ওভারে বেশ চড়াও হয়েছিলেন সুনিল নারিন। ওই ওভার থেকে দুই চার আর এক ছক্কা মেরে হাসানকে আক্রমণ থেকে সরিয়ে দেন তিনি। দ্বিতীয় স্পেলে যখন ফেরেন হাসান, ততক্ষণে নারিন আউট। স্ট্রাইকে ছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। আবার ফুললেন্থের বল। এবার ছিলো আরও বেশি গতি, ফ্লিক করতে গিয়ে বোল্ড সৈকত।

নিজের শেষ ওভারে ফের জোড়া আঘাত। টপ অর্ডাররাই সামলাতে পারেননি। লোয়ার অর্ডার আর কি করবে। হাসানের বল সামলাতে পারেননি সাদ্দাম ও রনি। স্টাম্প ভেঙেছে তাদেরও। ২০ রানে পাঁচ উইকেট নেওয়া হাসানকে ঘিরে তখন কুমিল্লার উল্লাস। 

Comments