নারায়ণগঞ্জে ব্যাংকে অগ্নিকাণ্ড, নিরাপত্তা প্রহরী নিহত

নারায়ণগঞ্জ শহরের টানবাজার এলাকায় একটি ব্যাংকে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মো. সেলিম (৪৩) নামে এক নিরাপত্তা কর্মী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।
নারায়ণগঞ্জে ব্যাংকে অগ্নিকাণ্ড
নারায়ণগঞ্জ শহরের টানবাজার এলাকায় আগুনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের আসবাবপত্র, সিলিংসহ বিভিন্ন সামগ্রী পুড়ে গেছে। এসময় দগ্ধ হয়ে ব্যাংকের নিরাপত্তা কর্মী মো. সেলিম নিহত হন। ছবি: স্টার

নারায়ণগঞ্জ শহরের টানবাজার এলাকায় একটি ব্যাংকে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মো. সেলিম (৪৩) নামে এক নিরাপত্তা কর্মী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।

রবিবার ভোরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মালিকানাধীন পদ্ম সিটি প্লাজা-১ নামে ১০ তলা ভবনের তৃতীয় তলায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে ওই ঘটনা ঘটে।

পদ্ম সিটি প্লাজা নামে ১০ তলা ভবনটির ৩য় তলা পর্যন্ত বাণিজ্যিক ও বাকিগুলো আবাসিক। তৃতীয় তলায় অবস্থিত ব্যাংকটিতেই মূলত আগুন লাগে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মামুনুর রশীদ বলেন, ‘আগুনের খবর পেয়ে নারায়ণগঞ্জ মন্ডলপাড়া, হাজীগঞ্জ, ফতুল্লা, ঢাকা ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। প্রায় সাড়ে তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ব্যাংকের আসবাবপত্র, সিলিংসহ বিভিন্ন সামগ্রী পুড়ে গেছে। এসময় দগ্ধ হয়ে ব্যাংকের নিরাপত্তা কর্মী হিসেবে দায়িত্বপালন করা মো. সেলিম নিহত হন। পরে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আগুনের কারণে যারা নিচে নামতে পারেনি। তারা সবাই ছাদে উঠেছে। সেখানে আটকে পড়া ২০ থেকে ২৫ জনকে উদ্ধার করা হয়। উদ্ধার করতে গিয়ে আমিনুল ইসলাম (৩৫) নামে এক দমকলকর্মী ছাদ থেকে পড়ে আহত হন।’

Click here to read the English version of this news

Comments

The Daily Star  | English

Airfare to Malaysia surges fivefold

Ticket prices for Dhaka-Kuala Lumpur flights have reached exorbitant levels with Bangladeshi migrant workers scrambling to reach Malaysia by May 31.

15h ago