কী উপহার পেলেন আনুশকা-বিরাটের বিয়েতে যোগ দেওয়া অতিথিরা?

গত সপ্তাহে ইতালিতে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির বিয়ের অনুষ্ঠানে অংশ নেওয়া অতিথিদের হাতে তুলে দেওয়া হয়েছিলো বিশেষ উপহার।
Anushka Sharma and Virat Kohli
১১ সেপ্টেম্বর ২০১৭, ইতালির তুসকানিতে ঘরোয়া পরিবেশে আয়োজিত বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়া অতিথিদের সঙ্গে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। ছবি: বিরাট কোহলির টুইটার থেকে নেওয়া

গত সপ্তাহে ইতালিতে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির বিয়ের অনুষ্ঠানে অংশ নেওয়া অতিথিদের হাতে তুলে দেওয়া হয়েছিলো বিশেষ উপহার।

এ নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন ‘বিরুশকা’ বা বিরাট-আনুশকা দম্পতির ‘ওয়েডিং প্লানার’ বা ‘বিয়ের পরিকল্পনাকারী’।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে সেই ‘পরিকল্পনাকারী’-র নাম উল্লেখ না করে আজ (১৭ ডিসেম্বর) বলা হয়: ‘বিয়ের পরিকল্পনাকারী’-র মতে, বিরাট কোহলি ও আনুশকা শর্মা উভয়েই আধ্যাত্মিকতার চর্চা করেন যা বেশির ভাগ মানুষই জানেন না।

সেই ব্যক্তির দাবি, বিরাট-আনুশকা উভয়েই দ্বাদশ শতকের ইরানি সুফি কবি জালালউদ্দিন রুমির ভীষণ ভক্ত। তাই, তাঁদের সিদ্ধান্ত অনুযায়ী বিয়ের অনুষ্ঠানে আগত প্রত্যেক অতিথির হাতে রুমির কবিতার বই উপহার হিসেবে তুলে দেওয়া হয়েছিলো।

গত ১১ সেপ্টেম্বর ইতালির তুসকানিতে ঘরোয়া পরিবেশে আয়োজন করা বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আনুশকা-বিরাটের নিকটাত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুরা। তবুও বেশ রাখ-ঢাকের ব্যবস্থা ছিলো সেখানে।

এছাড়াও, এই দম্পতির বিয়ের অনুষ্ঠানের বিশেষ মুহূর্তগুলোর ছবিগুলো একটি ম্যাগাজিনের কাছে বিক্রি করে সেই টাকা দাতব্য কাজে খরচ করা হবে বলেও বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ করা হয়।

উল্লেখ্য, আগামী ২১ ডিসেম্বর দিল্লিতে আয়োজন করা হবে বিরুশকা দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা।

আরো পড়ুন:

দাতব্য কাজে খরচ হবে আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়ের ছবি বিক্রির টাকা

বাঙালি ডিজাইনারের পোশাকে আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়ে

Comments