রংপুর সিটি নির্বাচন ইসি’র জন্য পরীক্ষা: এরশাদ

​রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে বর্তমান ইলেকশন কমিশনের (ইসি) জন্য পরীক্ষা বলে উল্লেখ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হোসেন মুহম্মদ এরশাদ। নিজের ভোট দেওয়ার পর আজ সকালে রংপুরের সেনপাড়া শিশু মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।
জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ
রংপুরের সেনপাড়া শিশু মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্রে নিজের ভোট দেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ। ছবি: সংগৃহীত

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে বর্তমান ইলেকশন কমিশনের (ইসি) জন্য পরীক্ষা বলে উল্লেখ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হোসেন মুহম্মদ এরশাদ। নিজের ভোট দেওয়ার পর আজ সকালে রংপুরের সেনপাড়া শিশু মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, পরীক্ষা হওয়ায় এই নির্বাচনকে অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন বাধ্য। আশা করছি, শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং জনগণের সিদ্ধান্তই হবে চূড়ান্ত।

এখন পর্যন্ত এখানে কোনো অনিয়ম দেখতে পাননি উল্লেখ করে এরশাদ আরও বলেন, অন্তত কয়েক লাখ বেশি ভোটের ব্যবধানে আমরা জিতবো।

এবার মোট ভোটার সংখ্যা তিন লাখ ৯৩ হাজার ৯৯৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা এক লাখ ৯৬ হাজার ৩৫৬ জন ও নারী ভোটার এক লাখ ৯৭ হাজার ৬৩৮ জন। তারা এক জন মেয়র, ৩৩ জন ওয়ার্ড কাউন্সিলর ও  ১১ জন সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত করবেন।

রংপুরের ভোটাররা মনে করছেন, মেয়র পদের জন্য আওয়ামী লীগের সরফুদ্দিন আহমেদ (ঝন্টু), জাতীয় পার্টির মো. মোস্তাফিজুর রহমান ও বিএনপির কাওসার জাহান বাবলার মধ্যে মূল লড়াই হবে।

Comments