কথিত প্রেমিকের সঙ্গে কাটবে দীপিকার জন্মদিন?

কদিন থেকেই ভারতীয় সংবাদমাধ্যমগুলো ব্যস্ত রয়েছে বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন নিয়ে। কীভাবে কাটবে সেই দিনটি সে বিষয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। তবে খবরে প্রকাশ ‘বাজিরাও’ এর সঙ্গে কাটতে পারে ‘মাস্তানি’-র আসছে জন্মদিনটি।
Deepika Padukone and Ranveer Singh
বলিউড অভিনয়তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: সংগৃহীত

কদিন থেকেই ভারতীয় সংবাদমাধ্যমগুলো ব্যস্ত রয়েছে বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন নিয়ে। কীভাবে কাটবে সেই দিনটি সে বিষয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। তবে খবরে প্রকাশ ‘বাজিরাও’ এর সঙ্গে কাটতে পারে ‘মাস্তানি’-র আসছে জন্মদিনটি।

ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ডেকান ক্রনিকল জানায়, ‘প্রেমিক’ রণবীর সিং এর সঙ্গে শ্রীলঙ্কায় জন্মদিন কাটাতে যাচ্ছেন দীপিকা। “শ্রীলঙ্কায় তাঁদেরকে অনেকেই চেনেন। কিন্তু, সেই দেশে এই জুটি অনেক নির্বিঘ্নেই সময় কাটাতে পারবেন,” জানায় সেই ঘনিষ্ঠ সূত্র। সেখানে তাঁরা সুন্দর সময় কাটাতে পারবেন বলেও আশা প্রকাশ করা হয়।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এর কথিত সম্পর্ক নিয়ে তাঁদের কেউই এখন পর্যন্ত মুখ খোলেননি। এরইমধ্যে গুঞ্জন উঠে সেই কথিত সম্পর্কের সমাপ্তি নিয়ে। তবে এই জুটির প্রতি রয়েছে তাঁদের ভক্তদের শুভকামনা।

ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনে ১৯৮৬ সালের ৫ জানুয়ারি জন্ম নেওয়া দীপিকা পাড়ুকোন বেড়ে উঠেন ভারতের বেঙ্গালুরুতে। তাঁর বাবা প্রকাশ পাড়ুকোন একজন সাবেক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় এবং মা উজ্জলা একজন ট্রাভেল এজেন্ট। দীপিকার ছোটবোন আনিশা একজন গলফ খেলোয়াড়।

বাবার মতো দীপিকাও চেয়েছিলেন ব্যাডমিন্টন খেলোয়াড় হতে। ভারতে জাতীয় পর্যায়েও খেলেছিলেন তিনি। তবে হঠাৎ খেলা ছেড়ে যোগ দেন মডেলিংয়ে। এরপর প্রস্তাব পান অভিনয় করার। ২০০৬ সালে কানাড়া চলচ্চিত্রে অভিষেক হয় দীপিকার। পরের বছর বলিউডে তিনি প্রকাশিত হন ‘ওম শান্তি ওম’-এর মাধ্যমে। এই ব্লকবাস্টার ছবিতে অভিনয়ের ফলে হাতে আসে ফিল্মফেয়ারের সেরা নতুন নারী মুখের পুরস্কার। তারপর তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সময়ের সিঁড়ি বেয়ে তিনি হয়ে উঠেন বলিউডের অন্যতম দামি অভিনেত্রী। গত বছর ‘ট্রিপলএক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’-এ অভিনয়ের মাধ্যমে তিনি পা রাখেন হলিউডে।

দীপিকা অভিনীত দর্শকপ্রিয় সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘হাউজফুল’, ‘ককটেল’, ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘পিকু’। রণবীরের সঙ্গে তাঁর সর্বশেষ চলচ্চিত্র ‘পদ্মাবতী’ বা ‘পদ্মাবত’ ভারতে বেশ বিতর্ক সৃষ্টি করেছে। এ নিয়ে তাঁকে মৃত্যুর হুমকিও পেতে হয়েছে বিরোধীদের কাছ থেকে।

সেসব পেশাগত ঝামেলা দূরে সরিয়ে দিয়ে শ্রীলঙ্কায় আসছে জন্মদিনটি সুন্দরভাবে কাটাবেন দীপিকা এটিই ভক্তদের কামনা।

Comments

The Daily Star  | English

Recovering MP Azim’s body almost impossible: DB chief

Killers disfigured the body so much that it would be tough to identify those as human flesh

1h ago