দিন সাতেকের অপেক্ষা আল-আমিনের

বিপিএলে বোলিং অ্যাকশন ফের প্রশ্নবিদ্ধ হওয়ার পর পরীক্ষা দিয়েছেন পেসার আল-আমিন হোসেন। সপ্তাহখানেক পর পরীক্ষার ফল আসা পর্যন্ত কোন ম্যাচ খেলতে পারবেন না তিনি।

বিপিএলে বোলিং অ্যাকশন ফের প্রশ্নবিদ্ধ হওয়ার পর পরীক্ষা দিয়েছেন পেসার আল-আমিন হোসেন। পরীক্ষার ফল আসতে লাগতে পারে সপ্তাহখানেক।ততদিন পর্যন্ত কোন ম্যাচ খেলতে পারবেন না তিনি। বিসিএলের প্রথম রাউন্ডে তাই দর্শক এই পেসার। 

রোববার মিরপুরে বিসিবি একাডেমি মাঠে ছয়টি ক্যামেরার সামনে আল-আমিনের অ্যাকশনের পরীক্ষা নেন কম্পিউটার এনালিস্ট নাসির আহমেদ নাসু। ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে আল-আমিনের কোচ মোহাম্মদ সালাউদ্দিন। 

টানা সাত ওভার বল করে স্টক ডেলিভারির পাশাপাশি বিশেষ ডেলিভারিরগুলোর ভিডিও নেওয়া হয়েছে। নাসির আহমেদ ব্যাখ্যা দিয়েছেন পরের ধাপেরও, 'আমরা তার বোলিংয়ের ভিডিও নিয়েছি। এবার বিশ্লেষন করব। প্রথমে সে তার স্টক ডেলিভারিগুলো করেছে। পরে ইনস্যুয়িংয়ার, আউটস্যুয়িংয়ার করেছে। ইয়র্কার, বাউন্সার ও ডেথ বোলিংয়ের ফুটেজ নেওয়া হয়েছে।'

আপাতত আরও সাতদিন অপেক্ষা করতে হবে আল-আমিনকে। ছাড়পত্র পেলেই তবে খেলতে পারবেন ঘরোয়া ক্রিকেট। 

বিপিএলে গত ২৮ নভেম্বর খুলনা টাইটান্সের বিপক্ষে আরিফুল হককে আউট করেন আল-আমিন। ওই বলটিতে তার অ্যাকশনে সমস্যা খুঁজে পান মাঠের আম্পায়াররা। 

Comments