শীর্ষ খবর

রমনা থেকে বিএনপি নেতা নিখোঁজ

বিএনপি নেতা আনিসুর রহমান তালুকদারের স্ত্রী শাহ ইসরাত আজমেরির অভিযোগ, রমনা হোটেলের সামনে থেকে তার স্বামীকে তুলে নিয়ে যাওয়া হয়। যে গাড়িটিতে তাকে তোলা হয় সেটিতে র‍্যাবের স্টিকার লাগানো ছিল।
আনিসুর রহমান তালুকদার খোকন
আনিসুর রহমান তালুকদার খোকন

গত রাতে রাজধানীর রমনা এলাকা থেকে বিএনপির নেতা আনিসুর রহমান তালুকদার নিখোঁজ হয়েছেন বলে তার স্ত্রী জানিয়েছেন।

বিএনপি নেতার স্ত্রী শাহ ইসরাত আজমেরির অভিযোগ, রমনা হোটেলের সামনে থেকে তার স্বামীকে তুলে নিয়ে যাওয়া হয়। যে গাড়িটিতে তাকে তোলা হয় সেটিতে র‍্যাবের স্টিকার লাগানো ছিল।

নিখোঁজ হওয়া খোকন বিএনপির নির্বাহী কমিটির গণশিক্ষা বিষয়ক সহকারী সম্পাদক। এর আগে ২০১৫ সালেও তিনি নিখোঁজ হয়েছিলেন। রাজধানীতে নিখোঁজ হওয়ার তিন মাস পর সেবার তাকে ফরিদপুর থেকে উদ্ধার করে র‍্যাব। সেবারও পরিবারের পক্ষ থেকে র‍্যাবের বিরুদ্ধে তোলা হয়েছিল।

গতরাতে দ্য ডেইলি স্টারকে আজমেরি বলেন, রাত ১০টার দিকে তাকে ফোন করি। গুলিস্তানে আছে জানিয়ে সে বলে কিছুক্ষণের মধ্যেই বাসায় ফিরবে। ঘরের প্রয়োজনীয় কিছু জিনিসপত্র আনতে বলেছিলাম তাকে।”

আজমেরির অভিযোগ, কথোপকথনের ১৫ মিনিট বাদেই খোকনের সাথে থাকা আরেকজন তাকে ফোন দিয়ে জানায়, র‍্যাব-৩ এর স্টিকার লাগানো একটি গাড়িতে তাকে তুলে নিয়ে নেওয়া হয়েছে। স্বামীর খোঁজে টিকাটুলিতে র‍্যাব-৩ এর অফিসে গেলে তাকে বলা হয় যে এ ব্যাপারে তারা কিছু জানে না।

তিনি আরও বলেন, “আমি জানতে পেরেছি খোকনকে কিছুক্ষণের জন্য রমনা হোটেলে রাখা হয়েছিল। সেখান থেকে যাওয়ার সময় সিসিটিভির ফুটেজও সাথে নিয়ে যায় র‍্যাব।”

বিএনপি নেতার নিখোজ হওয়ার ব্যপারে মন্তব্যের জন্য দ্য ডেইলি স্টারের পক্ষ থেকে র‍্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান ও র‍্যাব-৩ এর কমান্ডিং এন্ড অপারেশন অফিসারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তারা কেউ ফোন ধরেননি।

Comments