পেপার কাটিং

এক রিকশায় শাহরুখ, আনুশকা ও ক্যাটরিনা

পরিচালক আনন্দ এল রাইয়ের নতুন চলচ্চিত্র ‘জিরো’-র শুটিং সেটে এক রিকশায় দেখা গেলো বলিউডের শীর্ষ তারকা শাহরুখ খান, আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফকে।
Shahrukh khan rickshaw ride
এক রিকশায় বলিউডের শীর্ষ তারকা শাহরুখ খান, আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। ছবি: শাহরুখ খানের টুইটার থেকে নেওয়া

পরিচালক আনন্দ এল রাইয়ের নতুন চলচ্চিত্র ‘জিরো’-র শুটিং সেটে এক রিকশায় দেখা গেলো বলিউডের শীর্ষ তারকা শাহরুখ খান, আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফকে।

গত ২ ফেব্রুয়ারি শাহরুখের টুইটারে শেয়ার করা ছবিটিতে বলিউড বাদশাহকে দেখা যায় রিকশা চালাতে। তাঁর রিকশায় যাত্রী হিসেবে রয়েছেন দুই অভিনেত্রী। ছবিটির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, “এমন পাগলামি থেকেই আসে জীবনের মধুময় স্মৃতি…। মেয়েগুলো আমাকে তাদের সঙ্গে রিকশায় নিয়েই ছাড়লো।”

এই তিন সুপারস্টারকে দেখা যায় একটি ব্যস্ত বাজার এলাকায় রিকশা চড়া উপভোগ করতে।

পরিচালক আনন্দ-ও ছবিটি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তিনি লিখেছেন, “সুখ মানুষকে সুন্দর করে তোলে। সুখি মানুষদের দেখতে সুন্দর দেখায়।”

তবে সহ-শিল্পীদের নিয়ে শাহরুখের এই রিকশা রাইড যে শুধুই ফান বা এটি সিনেমার কোন অংশ নয় তা কোথাও উল্লেখ করা হয়নি।

উল্লেখ্য, প্রথম দিকে চলচ্চিত্রটির নাম রাখা হয়েছিলো ‘ক্যাটরিনা মেরি জান’। পরে তা বদলে রাখা হয় ‘জিরো’। গণমাধ্যমে প্রকাশিত বিভিন্ন প্রতিবেদনে দেখা যায়, ছবিটিতে নায়িকার চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ এবং একজন প্রতিবন্ধীর ভূমিকায় অভিনয় করছেন আনুশকা শর্মা।

Best memories begin with insane ideas...Girls taking me along for a ride called #Zero @aanandlrai #Katrina @AnushkaSharma pic.twitter.com/iSgiEF1qY8

Comments

The Daily Star  | English
Raushan Ershad

Raushan Ershad says she won’t participate in polls

Leader of the Opposition and JP Chief Patron Raushan Ershad today said she will not participate in the upcoming election

8h ago