ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ ৬ জন নিহত

​ফরিদপুরে আজ মঙ্গলবার সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন ভারতীয় নাগরিকসহ অন্তত ছয় জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২২ জন।

ফরিদপুরে আজ মঙ্গলবার সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন ভারতীয় নাগরিকসহ অন্তত ছয় জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২২ জন।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার মো. সাইফুজ্জামান বলেন, কলকাতা থেকে আসা ঈগল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও ২২ জন আহত হন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সুশান্ত মান্ডা নামের একজন ভারতীয় নাগরিক প্রাণ হারান। তিনি ভারতের বারাসাতের বাসিন্দা।

অন্যদিকে ভাঙা হাইওয়ে পুলিশের ওসি মো. এজাজউদ্দিন জানান, ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়কে ভাঙার পুলিয়া বাজার এলাকায় একটি থেমে থাকা যাত্রীবাহী বাসকে একটি ইট বহনকারী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজন নিহত হন। সকাল ৯টার দিকে এই দুর্ঘটনায় আরও একজন আহত হন। আহত রিংকু ভূঞাকে (২৮) স্থানীয় হাসপাতালে ভর্তি করার পর তিনি মারা যান।

এই দুর্ঘটনায় অপর দুই নিহত ব্যক্তি হলেন, মিলন মোল্লা (২৬) ও চান মিয়াঁ (৩৫)। নিহতদের সবার বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলায়।

Comments

The Daily Star  | English

'Will not spare anyone if attacked'

Quader vows response if any Bangladeshi harmed by Myanmar firing tensions

25m ago