খেলা

বাংলাদেশের ড্রেসিংরুমে কাচের দরজা ভাঙচুর!

আক্রমনাত্মক শরীরী ভাষা, একে অপরের দিকে আঙুল তোলা। আগুনে উত্তেজনায় বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ শেষে বাংলাদেশের ড্রেসিং রুমের কাচ ভাঙা পাওয়া গেছে। কীভাবে এই ভাঙচুর হলো তা খতিয়ে দেখতে শুরু করেছেন ম্যাচ রেফারি ক্রিস ব্রড।
বাংলাদেশের ড্রেসিং রুমে ভাঙা কাচ। ছবি: ইএসপিএন ক্রিকইনফো

আক্রমনাত্মক শরীরী ভাষা, একে অপরের দিকে আঙুল তোলা। আগুনে উত্তেজনায় বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ শেষে বাংলাদেশের ড্রেসিং রুমের কাচ ভাঙা পাওয়া গেছে। কীভাবে এই ভাঙচুর হলো তা খতিয়ে দেখতে শুরু করেছেন ম্যাচ রেফারি ক্রিস ব্রড। সূত্র: ইএসপিএন ক্রিকইনফো।

শুক্রবার নিদহাস ট্রফির অলিখিত সেমিফাইনালে শ্রীলঙ্কাকে ২ উইকেটে হারিয়ে ফাইনালে উঠে বাংলাদেশ। শেষ ওভারে জেতার জন্য ১২ রান দরকার ছিল বাংলাদেশ। প্রথম দুই বলে আসেনি কোন রান। রান আউটে কাটা পড়ে এক উইকেট। তখন নো বল দেওয়া না দেওয়া নিয়ে তৈরি হয় বিতর্ক। এক পর্যায়ে ম্যাচ বয়কটের দিকেও যেতে চাইছিল বাংলাদেশ। পরে পরিস্থিতি শান্ত হলে মাহমুদউল্লাহর বীরত্বে জেতে বাংলাদেশ।

বাংলাদেশের জয়ের পর সফরকারী দলটির ড্রেসিং রুমের কাঁচের দরজা  ভাঙা পাওয়া যায়। ইএসপিএন ক্রিকইনফো বলছে, ভাঙুচের একটি ফুটেজ পাওয়া গেছে। যাতে বাংলাদেশ দলের কারো কারণেই এমন হয়েছে বলে ধারনা করা হচ্ছে। সেখানে দায়িত্বরত কেটারিং সদস্যরাও নাকি জানিয়েছেন উত্তেজনার বসে বাংলাদেশের খেলোয়াড়দের কারণেই দরজাটি ভেঙেছে। সিসিটিভি ফুটেজ দেখে ম্যাচ রেফারি এই ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

এদিকে আম্পায়ারের সিদ্ধান্ত না মেনে তর্কে জড়ানো। অধিনায়ক সাকিব আল হাসানের নিয়ন্ত্রণ হারানো। এবং  সাইড বেঞ্চ থেকে নুরুল হাসান সোহানের লঙ্কানদের বাক বিতন্ডায় যুক্ত হওয়ায় জরিমানা গুনতে হতে পারে বাংলাদেশকে।

 

 

Comments