লাইফস্টাইলে নতুন ব্র্যান্ড ‘সারা’

স্নোটেক্স আউটওয়্যার লিমিটেড আন্তর্জাতিক পোশাক উৎপাদনে ২০ বছরের অভিজ্ঞতা নিয়ে শুরু করলো তাদের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’।
SaRa
আন্তর্জাতিক পোশাক উৎপাদনে দুই দশকের অভিজ্ঞতা নিয়ে স্নোটেক্স আউটওয়্যার লিমিটেড শুরু করলো লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’। ছবি: শাহরিয়ার কবির হিমেল

স্নোটেক্স আউটওয়্যার লিমিটেড আন্তর্জাতিক পোশাক উৎপাদনে ২০ বছরের অভিজ্ঞতা নিয়ে শুরু করলো তাদের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’।

আগামী ১২ মে মিরপুরের সেনপাড়ায় এই নতুন ব্র্যান্ডটির প্রথম আউটলেট উদ্বোধন করা হবে। সেখানে উপস্থিত থাকবেন দেশসেরা তারকারা। তার আগেই গতকাল (৮ মে) ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ হলে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, সহকারী পরিচালক মতিউর রহমান, উপ-পরিচালক জাকি হাসান খান, হেড অব ডিজাইনার কাশফীয়া নেহরীনসহ অনেকেই।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ বলেন, “পরিবারের সবার জন্য সাশ্রয়ী মুল্যে গুণগত পোশাক ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু হলো ‘সারা’র। আমরা দেশি ও বিদেশি ফেব্রিকে ‘সারা‘’ ব্র্যান্ডের পোশাক তৈরি করেছি। বিভিন্ন বয়সী নারী ও পুরুষের পাশাপাশি শিশুদের জন্যও আমাদের পোশাক রয়েছে।”

SaRa
ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ হলে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় ‘সারা’ লাইফস্টাইল ব্র্যান্ডের যাত্রা উপলক্ষে। ছবি: শাহরিয়ার কবির হিমেল

ঐতিহ্য এবং পাশ্চাত্য ফ্যাশন ট্রেন্ড অনুসরণ করা হবে প্রতিষ্ঠানটির লক্ষ্য- এমনটি উল্লেখ করে তিনি জানান, এখানে পাওয়া যাবে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর মেনজ এন্ড বয়েজ, পোলো, টি-শার্ট, পাঞ্জাবিসহ নানান রকমের পোশাক।

‘স্নোটেক্স’ ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে এর যাত্রা শুরু করে। আজকের ‘স্নোটেক্স’ হয়ে উঠেছে তিনটি বড় কারখানার একটি প্রতিষ্ঠান রূপে। ‘স্নোটেক্স’ ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে স্নোটেক্স অ্যাপারেলস। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কাট অ্যান্ড সিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটওয়্যার’ প্রতিষ্ঠিত করা হয়। স্নোটেক্স আউটওয়ার গ্রিন ফ্যাক্টরি হিসেবে পুরস্কৃত হয়েছে ইউএসজিবিসির লিড গোল্ড সার্টিফিকেটে। এটি এখন ১০ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান করে যাচ্ছে। যেটি ২০২০ সালের মধ্যে প্রায় ১৮ হাজার মানুষের কর্মসংস্থানের জায়গা হয়ে দাঁড়াবে বলে আশা করা হচ্ছে।

মিরপুরে এই আউটলেটটির ঠিকানা: প্লট- ১০, ব্লক- ক, সেকশন- ৬, সেনপাড়া, মিরপুর

Comments

The Daily Star  | English
Depositors’ money in merged banks will remain completely safe: Bangladesh Bank

Depositors’ money in merged banks will remain completely safe: BB

Accountholders of merged banks will be able to maintain their respective accounts as before

2h ago