‘ভাইজান’ শাকিব খানের নতুন রেকর্ড!

নতুন রেকর্ড গড়লো শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবির ‘জান বেবি’ গানটি। গতকাল (১৩ মে) সকালে গানটি ইউটিউবে প্রকাশিত হওয়ার পর একদিনেই এর ভিউ ১১ লাখ ছাড়িয়ে যায়।
Shakib Khan
‘ভাইজান এলো রে’ চলচ্চিত্রের ‘জান বেবি’ গানের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

নতুন রেকর্ড গড়লো শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবির ‘জান বেবি’ গানটি। গতকাল (১৩ মে) সকালে গানটি ইউটিউবে প্রকাশিত হওয়ার পর একদিনেই এর ভিউ ১১ লাখ ছাড়িয়ে যায়।

চলচ্চিত্রটির সঙ্গে সংশ্লিষ্টদের মতে, ঢাকা ও কলকাতার সিনেমার গানে এটি একটি নতুন রেকর্ড। এতো অল্প সময়ে ১১ লাখের বেশি ভিউ পাওয়া বাংলা গান এটিই প্রথম!

গানটির ভিডিও দেখে সাড়ে ৭ হাজারের বেশি দর্শক মন্তব্য করেছেন।

‘ভাইজান এলো রে’ প্রযোজনা সংস্থা কলকাতার এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুক দ্য ডেইলি স্টারকে বলেন, “এ গানটি রেকর্ড সৃষ্টি করেছে। কারণ ফেসবুক পেজ ও ইউটিউব থেকে গানটি যে সাড়া পেয়েছে তা আমার প্রতিষ্ঠানের অন্য ছবির গানের ক্ষেত্রে এমনটি আগে কখনো দেখিনি। খুব শিগগির এই ভিউ কোটি ছাড়িয়ে যাবে বলে আশা রাখছি।”

ঢাকা ও কলকাতার সিনেমার গানে এটিকে একটি রেকর্ড হিসেবে উল্লেখ করে তিনি দাবি করেন, “কম সময়ে ১১ লাখের বেশি ভিউ পাওয়া এটিই প্রথম বাংলা গান।”

‘জান বেবি’ গানটি লিখেছেন ও সুর-সংগীত করেছেন দোলান মৈনাক। গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ ও অন্তরা মিত্র।

‘ভাইজান এলো রে’ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এর আগে একই পরিচালকের ‘শিকারী’, ‘নবাব’ ও ‘চালবাজ’-এ অভিনয় করেছিলেন শাকিব খান।

‘ভাইজান এলো রে’ চলচ্চিত্রে শাকিব খানের সঙ্গে আরও অভিনয় করেছেন দীপা খন্দকার, মনিরা মিঠু, রজতাভ দত্ত প্রমুখ।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

7h ago