রাশিয়া পৌঁছেছে নেইমারের ব্রাজিল

টটেমহ্যামের মাঠে দুই সপ্তাহ অনুশীলন শেষ করে লন্ডন ছেড়েছে ব্রাজিল ফুটবল দল। সোমবার সকালে রাশিয়ায় সোচির ব্লাক সি রিসোর্ট সিটিতে পৌঁছায় পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নরা। সেখানে টিম হোটেল সুইসোটেল রিসোর্ট সোচি ক্যামেলিয়ায় অবস্থান করছে নেইমারের দল।
brazil
রাশিয়ায় নেইমারের ব্রাজিল। ছবি : রয়টার্স

টটেমহ্যামের মাঠে দুই সপ্তাহের অনুশীলন শেষ করে লন্ডন ছেড়েছে ব্রাজিল ফুটবল দল। সোমবার সকালে রাশিয়ায় সোচির ব্লাক সি রিসোর্ট সিটিতে পৌঁছায় পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নরা। সেখানে টিম হোটেল সুইসোটেল রিসোর্ট সোচি ক্যামেলিয়ায় অবস্থান করছে নেইমারের দল।

নেইমারদের সঙ্গে সুইসোটেল রিসোর্ট সোচি ক্যামেলিয়ায় অবস্থান করছে পোল্যান্ড দলও। স্পুটনিক স্পোর্টস এরেনায় অনুশীলন করবে পোলিশরা। আর নেইমাররা অনুশীলন করবে সোচির ইয়োগ স্পোর্টস স্টেডিয়ামে। মঙ্গলবার থেকে শুরু হবে তিতের শিষ্যদের অনুশীলন।

দু’দিন আগেই রাশিয়া পৌঁছেছে ব্রাজিলের প্রতিবেশী দেশ আর্জেন্টিনা। তবে সবার আগে রাশিয়ায় পা রাখে এশিয়ার দেশ ইরান। এছাড়াও এর মধ্যেই রাশিয়ায় অবস্থান করছে পানামা, স্পেন, সৌদি আরব, তিউনেশিয়া, পর্তুগাল, আইসল্যান্ড, মরক্কো, অস্ট্রেলিয়া, মিশর, পেরু ও ফ্রান্স।

আগের দিন প্রস্তুতি ম্যাচে দারুণ জয় পেয়েছে ব্রাজিল। অষ্ট্রিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে দলটি। এ ম্যাচেও গোল পেয়েছেন পিএসজি সুপার স্টার নেইমার। তার সঙ্গে গোল পেয়েছেন বার্সেলোনা তারকা কৌতিনহো ও ম্যানচেস্টার সিটি তারকা গ্যাব্রিয়েল জেসুসও।

রাশিয়ায় ‘ই’গ্রুপে খেলবে ব্রাজিল। এ গ্রুপে তাদের সঙ্গে রয়েছে সুইজারল্যান্ড, কোস্টারিকা ও সার্বিয়া। ১৮ জুন নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে নেইমাররা। এরপর ২২ জুন কোস্টারিকা ও ২৮ জুন সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে দলটি।

 

  

Comments