হেড কোচ পেল অনূর্ধ্ব-১৯ দল

সাবেক শ্রীলঙ্কান ক্রিকেটার নাবিদ নেওয়াজকে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি। ২০২০ সালের যুব বিশ্বকাপ উপলক্ষে দল সাজানোর পুরো দায়িত্ব পাবেন তিনি।
Naveed Nawaz
যুবদলের হেড কোচ নাবিদ নেওয়াজ। ছবি: বিসিবি

সাবেক শ্রীলঙ্কান ক্রিকেটার নাবিদ নেওয়াজকে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি।  ২০২০ সালের যুব বিশ্বকাপ উপলক্ষে দল সাজানোর পুরো দায়িত্ব পাবেন তিনি।

মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে বিসিবি নেওয়াজের নিয়োগের খবর জানায়। ৪৪ বছর বয়সী নেওয়াজ ক্যারিয়ারে একটাই টেস্ট খেলেছেন। ২০০২ সালে সেই টেস্টটি ছিল বাংলাদেশের বিপক্ষেই।  তার একদিনের ক্যারিয়ারও সমৃদ্ধ নয়। ১৯৯৮ সালে অভিষেকের পর ২০০২ সাল পর্যন্ত মাত্র ৩টি ওডিআই ম্যাচে শ্রীলঙ্কার হয়ে নামেন তিনি।

খেলোয়াড়ি জীবন জৌলুসময় না হলেও তার কোচিং ক্যারিয়ার জুতসই। ২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের হেড কোচ ছিলেন তিনি। লেভেল থ্রি সম্পন্ন করা এই কোচ ব্যাটিং কোচ হিসেবে কাজ করেছেন নিজ দেশের ইমার্জিং প্লেয়ার্স স্কোয়াডেও।

২০২০ সাল দক্ষিণ আফ্রিকায় হতে যাওয়া যুব বিশ্বকাপ সামনে রেখে স্কোয়াড তৈরি করবেন নেওয়াজ। পরে তাদের নিয়েই শুরু হবে অনুশীলন।

Comments

The Daily Star  | English

Battery-run rickshaw drivers set fire to police box in Kalshi

Battery-run rickshaw drivers set fire to a police box in the Kalshi area this evening following a clash with law enforcers in Mirpur-10 area

1h ago