আমরা তো প্রিয়াঙ্কাকে আটকাতাম না: সালমান খান

বিশেষ কারণ দেখিয়ে প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’-এ অভিনয় করা থেকে সরে এলেও ‘ভারত’-প্রসঙ্গ যেন ছাড়ছে না এই অভিনেত্রীকে। সাবেক বিশ্বসুন্দরীর এমন আচরণে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন ছবিটির অভিনেতা ও প্রযোজক সালমান খান।
Salman Khan and Priyanka Chopra
বলিউডের শীর্ষ অভিনয়তারকা সালমান খান এবং প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

বিশেষ কারণ দেখিয়ে প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’-এ অভিনয় করা থেকে সরে এলেও ‘ভারত’-প্রসঙ্গ যেন ছাড়ছে না এই অভিনেত্রীকে। সাবেক বিশ্বসুন্দরীর এমন আচরণে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন ছবিটির অভিনেতা ও প্রযোজক সালমান খান।

প্রথমে প্রিয়াঙ্কা বলেছিলেন তিনি ‘প্রেমিক’ মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে সময় কাটানোর কারণে ‘ভারত’-এ অভিনয় করতে পারছেন না। এরপর, ভারতীয় গণমাধ্যমে প্রিয়াঙ্কা-নিকের ‘এনগেজমেন্ট’-এর খবর বের হয়।

কিন্তু, কিছুদিন পর গণমাধ্যমগুলো জানায়, একটি ‘বিশেষ প্রকল্প নিয়ে হলিউডে ব্যস্ত হয়ে পড়ছেন প্রিয়াঙ্কা’। তিনি হলিউড অভিনেতা ক্রিস প্র্যাটের সঙ্গে অভিনয় করবেন ‘কাউবয় নিনজা ভাইকিং’-এ।

সেই প্রসঙ্গেই গতকাল (৬ আগস্ট) মুখ খুললেন সালমান খান। তার প্রযোজিত ‘লাভরাত্রি’ চলচ্চিত্রের ট্রেইলার উদ্বোধন অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের বলেন, “প্রিয়াঙ্কার জন্যে আমরা বেশ আনন্দিত। তবে তিনি যদি আমাদেরকে বলতেন যে হলিউডের একটি বড় প্রকল্প তার হাতে এসেছে তাহলে আমরা তো তাকে আটকাতাম না।”

বলিউডের ‘সুলতান’ জানান, ‘ভারত’-এর শুটিং শুরু হওয়ার মাত্র ১০ দিন আগে প্রিয়াঙ্কা পিছুটান দিয়েছেন। আর সেসময় তিনি ভিন্ন কারণ দেখিয়েছিলেন বলেও উল্লেখ করেন সালমান।

“তবে কারণ যাই হোক- প্রিয়াঙ্কা আমার সঙ্গে অভিনয় করছেন না- এটিই হচ্ছে বাস্তবতা।… তার নতুন কাজের খবরে আমরা খুশি। হলিউডে অভিনয়ের মাধ্যমে সে ভারতবাসীদের গর্বিত করেছেন।”

“আর যাই হোক, প্রিয়াঙ্কা যদি সালমানের সঙ্গে অভিনয় করাতে না চায়, সে অন্তত হলিউডের একজন বড় অভিনেতার সঙ্গে তো অভিনয় করছে,” যোগ করেন ভাইজান।

উল্লেখ্য, পরিচালক আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবিটিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে ফিরে আসার ঘোষণা দিয়েছিলেন ‘বাজিরাও মাস্তানি’-অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই মোতাবেক সবকিছু ঠিক করা হয়েছিল। কিন্তু, ছবিটির শুটিং শুরু হওয়ার আগে প্রিয়াঙ্কার পরিবর্তিত সিদ্ধান্তে হইচই পড়ে যায় মুম্বাইয়ের মুভিপাড়ায়।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

Comments

The Daily Star  | English

2 MRT lines may miss deadline

The metro rail authorities are likely to miss the 2030 deadline for completing two of the six planned metro lines in Dhaka as they have not yet started carrying out feasibility studies for the two lines.

8h ago