নতুন জীবনের পথে নিক-প্রিয়াঙ্কা

অবশেষে অবসান হলো গুঞ্জনের। বছর খানেকের লুকোচুরি সেরে এখন প্রকাশ্যে প্রেমের আসরে পূব-পশ্চিমের দুই তারকা। পারিবারিকভাবে তারা প্রহণ করলেন একে অপরকে। আর সবাইকে জানালেন একে অপরের প্রতি তাদের অকৃত্রিম ভালোবাসার গল্প।

Nick Jonas family
১৮ আগস্ট ২০১৮, বাগদান অনুষ্ঠানের পর সংগীতশিল্পী নিক জোনাসের পরিবারের সঙ্গে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

অবশেষে অবসান হলো গুঞ্জনের। বছর খানেকের লুকোচুরি সেরে এখন প্রকাশ্যে প্রেমের আসরে পূব-পশ্চিমের দুই তারকা। পারিবারিকভাবে তারা প্রহণ করলেন একে অপরকে। আর সবাইকে জানালেন একে অপরের প্রতি তাদের অকৃত্রিম ভালোবাসার গল্প।

গতকাল (১৮ আগস্ট) ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের বাগদান অনুষ্ঠানের মধ্য দিয়ে বিনোদন জগত দেখলো দুই আকাশের দুই তারকার মিলনমেলা।

মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাড়িতে পাঞ্জাবি ঐতিহ্যের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় নিক-প্রিয়াঙ্কার বাগদান। দুই পরিবারের ঘনিষ্টজনেরা উপস্থিত ছিলেন সেই মাহেন্দ্রক্ষণে, যখন তারকারা একে অপরকে আবদ্ধ করে নেন ভালোবাসার বন্ধনে।

দুই তারকার বাগদানের পূজা শুরু হয় স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় এবং তা চলে প্রায় ঘণ্টা চারেক। সেই দীর্ঘ অনুষ্ঠানে ছিল ‘গৃহ শান্তি’, গণেশ পূজা, আরতি এবং ‘হবন’। এ সবের মাধ্যমে নতুন জুটির শান্তি ও কল্যাণ কামনা করা।

অনুষ্ঠান শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের নতুন জীবনের গল্প তারা জানিয়ে দেন ভক্তদেরকেও।

ইনস্ট্রাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যায় অনুষ্ঠানে নিক ও প্রিয়াঙ্কার পড়নে ছিল ভারতীয় ঐতিহ্যবাহী পোশাক। পরে জানা যায়, প্রিয়াঙ্কা পড়েছিলেন ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার তৈরি করা সালোয়ার এবং নিক পড়েছিলেন তাদেরই ডিজাইনের আইভরি কুর্তা চুড়িদার।

বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা যায়, প্রিয়াঙ্কার হাতে বাগদানের আংটিটির মূল্য দুই লাখ ডলার। খবরে প্রকাশ, নিকের পছন্দ-সই আংটিটি কেনার সময় দামি প্রতিষ্ঠানের সেই দোকানটি অন্যদের জন্যে বন্ধ রাখা হয়েছিলো।

অনুষ্ঠানে যোগ দিতে আসা অতিথিদের ছবি নিতে উৎ পেতেছিলেন পাপারাজ্জিরা। তাদের ক্যামেরায় উঠে আসে ধনকুবের মুকেশ আম্বানি, স্ত্রী নীতা আম্বানি ও তাদের মেয়ে ইশা আম্বানি, অভিনেত্রী পরিণীতি চোপড়া, অর্পিতা খান, আলিয়া ভাট প্রমুখের ছবি।

অনুষ্ঠানে যোগ দেওয়া অতিথিরা, এবং যোগ দিতে না পারা ভক্তরা সবার মুখেই ছিল নিক-প্রিয়াঙ্কার ‘শুভ যাত্রা’-র প্রতি আন্তরিক শুভাশিষ।

Comments

The Daily Star  | English

Iran's President Raisi, foreign minister killed in helicopter crash

President Raisi, the foreign minister and all the passengers in the helicopter were killed in the crash, senior Iranian official told Reuters

3h ago