মেসি-পিকের সম্পর্কে ফাটল!

বার্সেলোনার হয়ে কাঁধে কাঁধ রেখেই লড়াই করে যাচ্ছেন লিওনেল মেসি ও জেরার্দ পিকে। এ দুই তারকার মধ্যে সম্পর্কটাও দারুণ। কিন্তু সম্প্রতি নাকি এ দুই তারকার সম্পর্ক আর আগের মতো নেই। এমন তথ্যই জানিয়েছে স্পেনের টেলিভিশন চ্যানেল ‘এল চিরিঙ্গিতো দে খোগনেস’।

বার্সেলোনার হয়ে কাঁধে কাঁধ রেখেই লড়াই করে যাচ্ছেন লিওনেল মেসি ও জেরার্দ পিকে। এ দুই তারকার মধ্যে সম্পর্কটাও দারুণ। কিন্তু সম্প্রতি নাকি এ দুই তারকার সম্পর্ক আর আগের মতো নেই। এমন তথ্যই জানিয়েছে স্পেনের টেলিভিশন অনুষ্ঠান ‘এল চিরিঙ্গিতো দে খোগনেস’।

বার্সেলোনার যুব দলের খেলোয়াড় মেসি ও পিকে দুইজনই। তখন থেকেই একই সঙ্গে লড়াই করছেন দুই তারকা। মাঝে পিকে কিছুটা সময় ধারে ম্যানচেস্টার ইউনাইটেডে খেললেও ফেরার পর আবারও একসাথে। শৈশব থেকে গড়ে ওঠা সম্পর্ক নষ্ট হয় সাম্প্রতিক সময়ে ক্লাবের পারফরম্যান্সে।

শেষ তিন ম্যাচে জয় পায়নি বার্সেলোনা। তাও তিনটি দুর্বল দলের বিপক্ষে। এর মধ্যে লেগানেসের বিপক্ষে হারই দেখতে হয়েছে তাদের। তিন ম্যাচেই বর্ণহীন ছিলেন পিকে। যদিও জিরোনার বিপক্ষে গোল পেয়েছেন। কিন্তু নিজের মূল কাজটি করতে পারেননি। তার সহজ ভুলেই গোল হজম করে দল।

এল চিরিঙ্গিতো অনুস্থানে সাংবাদিক এদোয়ার্দো ইন্দা দাবী করেন , মেসি পিকের পারফরম্যান্সে সন্তুষ্ট নন বার্সেলোনার বর্তমান অধিনায়ক মেসি। এ সকল কারণে পিকের সঙ্গে ঠিকভাবে কথা বলছেন না এ আর্জেন্টাইন। ইউরোপের বাইরে (আর্জেন্টিনা) থাকলেই কেবল পিকের সঙ্গে কথা বলেন তিনি।কিছু দিন আগে পিকেকে বার্সেলোনার ডিফেন্স নিয়ে বেশ কড়া কথাই বলেছেন মেসি। ডিফেন্সের দুর্বলতার কারণেই দল গোল বেশি খাচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

এদিকে শেষ তিন ম্যাচে জয় না পেলেও পাঁচ ম্যাচ শেষে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। সমান পয়েন্ট রিয়াল মাদ্রিদেরও। কারণ পয়েন্ট খুইয়েছে তারাও। তবে সেভিয়া, অ্যাতলেটিকো মাদ্রিদের মতো দলের বিপক্ষে পয়েন্ট হারায় তারা। পক্ষান্তরে বার্সেলোনা পয়েন্ট খোয়ায় জিরোনা, লেগানেস ও অ্যাতলেটিক বিলবাওর কাছে। যা মৌসুম শেষে বড় ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে।

Comments

The Daily Star  | English

PM to meet with 14-party partners on Thursday

This would be her first meeting with the partners of AL after the January 7 national poll

6m ago