এবার কেটের অভিযোগ পরিচালক সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে

এবার অভিযোগের জালে জড়ালেন বলিউডের ‘তাল’-খ্যাত পরিচালক সুভাষ ঘাই। অভিযোগটি এনেছেন টেলিভিশন অভিনেত্রী ও মডেল কেট শর্মা।
Subhash Ghai and Kate Sharma
পরিচালক সুভাষ ঘাইয়ের সঙ্গে অভিনেত্রী-মডেল কেট শর্মা। ছবি: সংগৃহীত

এবার অভিযোগের জালে জড়ালেন বলিউডের ‘তাল’-খ্যাত পরিচালক সুভাষ ঘাই। অভিযোগটি এনেছেন টেলিভিশন অভিনেত্রী ও মডেল কেট শর্মা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে আজ (১৪ অক্টোবর) বলা হয়, সুভাষের বিরুদ্ধে কেট লিখিত অভিযোগে বলেছেন পরিচালক তাকে জোর করে জড়িয়ে ধরেন চুমু খাওয়ার চেষ্ট করেন।

অভিযোগ দায়েরের পর সাংবাদিকদের কেট বলেন, “গত ৬ আগস্ট তিনি (সুভাষ) আমাকে তার বাসায় ডেকেছিলেন। সেই বাসায় আরও পাঁচ-ছয়জন ছিলেন। তাদের সবার সামনে তিনি আমাকে বলেন তাকে ম্যাসাজ করে দিতে। এটি আমার জন্যে চরম বিব্রতকর ছিলো।”

তার ভাষায়, “যাহোক, আমি তার বয়সের কথা বিবেচনা করে দুই-তিন মিনিট তাকে ম্যাসাজ করে দেই। তারপর, ওয়াশরুমে আসি হাত ধুতে। এমন সময় তিনি আমারে পেছন পেছন আসেন। আমার সঙ্গে কথা আছে বলে তার রুমে ডেকে নেন। সেসময় তিনি আমাকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা করেন।”

এরপর, তিনি সুভাষের বাসা থেকে চলে আসতে চাইলে তাকে হুমকি দেওয়া হয় বলেও উল্লেখ করেন কেট।

এমন অভিযোগের উত্তরে আজ এক টুইটার বার্তায় সুভাষ বলেন, “আমি নিজে যৌন নির্যাতনের বিরুদ্ধে চলমান আন্দোলনের একজন সমর্থক।… কেউ যদি আমার খ্যাতির ক্ষতি করতে চান তাহলে তা হবে খুবই দুঃখজনক। যাহোক, বিষয়টি আমার আইনজীবীই দেখবেন।”

Comments

The Daily Star  | English

BB lets bankers offer existing dollar rate to exporters

In its effort to arrest the fall in forex reserves and bring unrealised export proceeds into the country, the Bangladesh Bank today allowed bankers to offer the existing US dollar exchange rate to exporters.

51m ago