খেলা

আইয়ুব বাচ্চুর জন্য ক্রিকেটারদের শোক

সকালে আইয়ুব বাচ্চুর মৃত্যুর সংবাদ যখন আসে তখন জিম্বাবুয়ে সিরিজের অনুশীলনে ব্যস্ত ছিলেন ক্রিকেটাররা। প্রিয় শিল্পীর আকস্মিক মৃত্যুতে অনুশীলনের মাঝেই তাদের থমকে যেতে হয়েছে খানিকটা। কষ্ট হয়েছে এই দুঃসংবাদ হজম করতে। পরে প্রিয় শিল্পীর জন্য সবাই জানিয়েছেন শোক।
আইয়ুব বাচ্চুর জন্য ক্রিকেটারদের শোক

সকালে আইয়ুব বাচ্চুর মৃত্যুর সংবাদ যখন আসে তখন জিম্বাবুয়ে সিরিজের অনুশীলনে ব্যস্ত ছিলেন ক্রিকেটাররা। প্রিয় শিল্পীর আকস্মিক মৃত্যুতে অনুশীলনের মাঝেই তাদের  থমকে যেতে হয়েছে খানিকটা। কষ্ট হয়েছে এই দুঃসংবাদ হজম করতে। পরে প্রিয় শিল্পীর জন্য সবাই জানিয়েছেন শোক। 

ক্রিকেটারদের মধ্যে ব্যান্ড সঙ্গীতের শোনার প্রবল ঝোঁক। মাশরাফি মর্তুজাদের বেড়ে উঠার অনেকটা সময় কেটেছে জেমস, আইয়ুব বাচ্চুর গান শোনে। অনুশীলনের ফাঁকে আড্ডাতেও তাদের গান করেন ক্রিকেটাররা। বাচ্চু তাই ক্রিকেটারদের কাছে আপন মানুষই।

‘সবাইকে একা করে চলে যাব অন্ধ ঘরে, এই শহরে গাড়ি বাড়ি কিছুই রবে না’, বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক নিজের ব্যক্তিগত ফেসবুক দেয়ালে, বাচ্চুর জনপ্রিয় গানের এই লাইন লিখে পোস্ট করেছেন। জানিয়েছেন শোক, ভালোবাসা। 

পেসার রুবেল হোসেন বাচ্চুর সঙ্গে তার ছবি দিয়ে লিখেছেন শোকগাথা,  ‘ইন্না ইলাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। সত্যি মানতে পারছি না আমি ছোটবেলা থেকেই জেমস ভাই বাচ্চু ভাই এদের গান শুনি. আমি বাচ্চু ভাইয়ের বিশাল বড় একজন ফ্যান সেদিনও টিভিতে তার কনসার্ট দেখছিলাম. আল্লাহ এটা কি হয়ে গেল আসলে সবাইকে চলে যেতে হবে একদিন এটাই বাস্তবতা তার জন্য সবাই দোয়া করবেন..

আল্লাহ যেন প্রিয় শিল্পী কে বেহেশত নসীব করেন আমিন ।’

Read More: Life of a legend​

শোক জানিয়ে ফেসবুক পোস্ট করেছেন মুশফিকুর রহিম। প্রয়াত শিল্পীর জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেছেন তিনি।

বৃহস্পতিবার সকাল ৯টা ৫৫ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান জনপ্রিয় ব্যান্ড তারকা, এলআরবি ব্যান্ডের ভোকাল আইয়ুব বাচ্চু।

 

Comments

The Daily Star  | English

Secondary schools, colleges to open from Sunday amid heatwave

The government today decided to reopen secondary schools, colleges, madrasas, and technical education institutions and asked the authorities concerned to resume regular classes and activities in those institutes from Sunday amid the ongoing heatwave

3h ago