ভারতের বিপক্ষে বাংলাদেশ 'এ' দল ঘোষণা

ভারত ‘এ’-এর বিপক্ষে প্রথম চারদিনের ম্যাচের জন্য বাংলাদেশ ‘এ’ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মোহাম্মদ মিঠুনের নেতৃত্ব ১৪ সদস্যের দল নিয়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

ভারত 'এ'-এর বিপক্ষে প্রথম চারদিনের ম্যাচের জন্য বাংলাদেশ 'এ' দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মোহাম্মদ মিঠুনের নেতৃত্ব ১৪ সদস্যের দল নিয়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

এ দলে রয়েছেন সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, মমিনুল হক সৌরভ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, নাঈম হাসান, তাইজুল ইসলাম ও সৈয়দ খালেদ আহমেদের মতো খেলোয়াড়রা।

তাইজুল, খালেদ ও জয় অবশ্য বর্তমান জাতীয় দলের প্রায় নিয়মিত মুখই। তবে সাদমান, শান্ত, মোসাদ্দেক, নাঈম রয়েছেন আশা যাওয়ার মধ্যে। সাবেক অধিনায়ক মুমিনুল বেশ কিছু দিন থেকে রয়েছেন জাতীয় দলের বাইরে।

আগামী ২৯ নভেম্বর থেকে ভারত 'এ' দলের বিপক্ষে প্রথম চারদিনের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচের ভেন্যু শেখ কামাল আন্তর্জাতিক ক্রীড়া স্টেডিয়ামের দুই নম্বর গ্রাউন্ড। এরপর ৬ ডিসেম্বর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দলদুটি।

বাংলাদেশ 'এ' দল

মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, মমিনুল হক সৌরভ, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, মোসাদ্দেক হোসেন সৈকত, জাকির আলী অনিক (উইকেটরক্ষক), নাঈম হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, রেজাউর রহমান রাজা, সৈয়দ খালেদ আহমেদ ও সুমন খান।

Comments

The Daily Star  | English

Fire breaks out in launch at Sadarghat

A fire broke out at a launch in Sadarghat this afternoon

8m ago