পড়তি বেলায় ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরলেন গ্যাব্রিয়েল 

২০২১ সালের নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টের পর বাদ পড়েন তিনি। চোট ও ফর্মহীনতা মিলিয়ে আর ডাক পড়েনি।
Shannon Gabriel

টেস্টে এক সময় ছিলেন দলের প্রথম পছন্দের পেসার। কিছু ছন্দ হারানোর সঙ্গে চোটের হানায় শ্যানন গ্যাব্রিয়েলের ক্যারিয়ারে পড়ে গিয়েছিল ছেদ। আর ফিরতে পারবেন কিনা সেই শঙ্কাও ছিল প্রবল। তবে ৩৪ পেরুনো পেসারকে দলে নিল ওয়েস্ট ইন্ডিজ। জেডন সিলসের চোটের সুযোগে  এক বছরের বেশি সময় পর ফিরলেন তিনি।

জিম্বাবুয়ে সফরে দুই টেস্টের সিরিজের জন্য গ্যাব্রিয়েলকে ফিরিয়ে দল দিয়েছে ক্যারিবিয়ানরা। ফেরার তালিকায় আছেন দুই স্পিনার জোমেল ওয়ারিকন ও গুডাকেশ মোটি।

২০২১ সালের নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টের পর বাদ পড়েন তিনি। চোট ও ফর্মহীনতা মিলিয়ে আর ডাক পড়েনি।

গ্যাব্রিয়েলের ছিটকে পড়ার সময়টাও ওয়েস্ট ইন্ডিজ দলে ঢুকে জায়গা পাকা করে ফেলেন সিলস। এবার এই সিলসই পড়েছেন চোটে। উপায় না দেখে তাই গ্যাব্রিয়েলের শরণ নিয়েছেন নির্বাচকরা।

৪ ফেব্রুয়ারি বুলাওয়েতে শুরু হবে জিম্বাবুয়ে-ওয়েস্ট ইন্ডিজের প্রথম টেস্ট। একই ভেন্যুতে দ্বিতীয় টেস্ট হবে ১২ ফেব্রুয়ারি।

ওয়েস্ট ইন্ডিজ দল: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, এনক্রুমা বনার, তেজনারাইন চন্দরপল, রোস্টন চেইস, জশুয়া দা সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, জেসন হোল্ডার, আলজারি জোসেফ, কাইল মেয়ার্স, গুডাকেশ মোটি, রেমন রিফার, কিমার রোচ, ডেভন টমাস, জোমেল ওয়ারিক্যান।

Comments

The Daily Star  | English
Flight operations disrupted at Dhaka airport

Cyclone Remal: Biman suspends all Cox's Bazar-bound flights today

National carrier Biman Bangladesh Airlines announced the suspension of its flights to Cox's Bazar for today due to Cyclonic storm Remal

19m ago