বৃষ্টি বাগড়া দিতে পারে সিলেটে

ম্যাচ চলাকালীন সময়ে আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, বৃষ্টির সম্ভাবনা ৭০ থেকে ৮০ শতাংশ।

টেস্ট ও ওয়ানডে শেষে এবার টি-টোয়েন্টি মিশনে নামছে আফগানিস্তান ও বাংলাদেশ। তবে এ সিরিজে হুমকি হয়ে দাঁড়াতে পারে বৃষ্টি। সিলেটের মাঠে প্রায়ই বাগড়া বাঁধায় বৈরি আবহাওয়া। ফলে কিছুটা হলেও উদ্বেগ সৃষ্টি করেছে ভক্তদের মনে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ শুক্রবার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে আফগানিস্তান ও বাংলাদেশের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ম্যাচ চলাকালীন সময়ে আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, বৃষ্টির সম্ভাবনা ৭০ থেকে ৮০ শতাংশ।

আগের দিন রাতেও বৃষ্টি হয়েছে সিলেটে। সকালে বৃষ্টি না হলেও রয়েছে মেঘের ঘনঘটা। আকাশও কিছুটা অন্ধকার। মেঘ ও সূর্যের মধ্যে লুকোচুরি চলছে নিয়মিত।

আবহাওয়ার পূর্বাভাস বিবেচনা করে চিন্তিত বাংলাদেশ শিবিরও। আগের দিন ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে এ কথা বলেছেন অধিয়ানক সাকিব আল হাসান। তবে যে কোনো পরিস্থিতির জন্য নিজেদের প্রস্তুত রেখেছেন তারা।

'আমাদের নির্দেশনা থাকবে, কোচ ও আমাদের তরফ থেকে যেন সবাই প্রস্তুত থাকে। এমন একটা পরিস্থিতি এখানে, যে কোনো সময় বৃষ্টি হতে পারে, সংক্ষিপ্ত ম্যাচ হতে পারে, ৫ ওভারের ম্যাচ হতে পারে, ১০ ওভারের হতে পারে, ১৫-১৮ ওভারের হতে পারে, ২০ ওভারেরও হতে পারে। আমাদের আসলে খোলা মন নিয়ে থাকতে হবে। টসের আগ মুহূর্তে আমরা জানতে পারব যে কত ওভারের ম্যাচ হচ্ছে এবং সেভাবে দলকে দাঁড় করানোর চেষ্টা করব আমরা,' গতকাল সংবাদ সম্মেলনে বলেন সাকিব।

এদিকে ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণের খেলার পাশাপাশি সাপ্তাহিক ছুটি হওয়ায় এ ম্যাচের প্রতি বেশ আগ্রহী স্থানীয় সমর্থকরা। শেষ পর্যন্ত ম্যাচটি অনুষ্ঠিত হবে আশা করছেন তারা।

Comments

The Daily Star  | English

One suspected KNF member killed in army raid in Ruma: ISPR

3 women, accompanied by 4 children, sent to jail over suspected ties with group

9m ago