পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে নেই করোনায় আক্রান্ত স্যান্টনার

নিউজিল্যান্ড দলের সঙ্গে প্রথম টি-টোয়েন্টির ভেন্যু ইডেন পার্কে যাবেন না তিনি। অকল্যান্ডেই টিম হোটেলে আইসোলেশনে আছেন।
Mitchell Santner

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার মিচেল স্যান্টনার। এতে পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে খেলতে পারবেন না তিনি।

শুক্রবার অকল্যান্ডে মুখোমুখি হবে দুই দল। বাংলাদেশ সময় অনুসারে দুপুর ১২টা ১০ মিনিটে শুরু হবে খেলা। তবে করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ ফল আসায় এই ম্যাচে ৩১ বছর বয়সী স্যান্টনারকে থাকতে হবে মাঠের বাইরে।

ক্রিকেট বিষয়ক ভারতীয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, এদিন সকালে স্যান্টনারের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছে। নিউজিল্যান্ড দলের সঙ্গে প্রথম টি-টোয়েন্টির ভেন্যু ইডেন পার্কে যাবেন না তিনি। অকল্যান্ডেই টিম হোটেলে আইসোলেশনে আছেন।

নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) এক বিবৃতিতে বলেছে, আগামী দিনগুলোতে স্যান্টনারের শারীরিক পরিস্থিতি পর্যবেক্ষণ করা হবে। তিনি একা ভ্রমণ করে হ্যামিল্টনে অবস্থিত নিজের বাড়িতে ফিরে যাবেন। সেখানে আগামী রোববার অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি।

প্রথম ম্যাচের জন্য গতকাল বৃহস্পতিবারই সফরকারী পাকিস্তান তাদের একাদশ প্রকাশ করেছে। তারা টস জিতে আগে বোলিং বেছে নিয়েছে। তাদেরকে নেতৃত্ব দিচ্ছেন শাহিন শাহ আফ্রিদি। স্বাগতিক নিউজিল্যান্ডের হয়ে অধিনায়কত্ব করবেন কেইন উইলিয়ামসন।

পাকিস্তান একাদশ:

মোহাম্মদ রিজওয়ান, সাইম আইয়ুব, বাবর আজম, ফখর জামান, ইফতিখার আহমেদ, আজম খান, আমের জামাল, উসামা মীর, শাহিন শাহ আফ্রিদি (অধিনায়ক), আব্বাস আফ্রিদি ও হারিস রউফ।

নিউজিল্যান্ড একাদশ:

ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, কেইন উইলিয়ামসন (অধিনায়ক), ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, অ্যাডাম মিল্‌ন, ম্যাট হেনরি, টিম সাউদি, ইশ সোধি ও বেন সিয়ার্স।

Comments