ক্রিকেট

বিপিএলে আজ নামছেন বাবর-রিজওয়ান

বাবর খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। রিজওয়ান আগের আসরের মতন এবারও থাকছেন কুমিল্লায়।
mohammad rizwan & babar azam

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ করেই বাংলাদেশের বিমান ধরেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। পাকিস্তানের দুই তারকা ব্যাটার এসেই নামছেন মাঠে। রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মঙ্গলবার দেখা যাবে তাদের।

সোমবার রাতে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ থেকে ঢাকায় এসে পৌঁছান বাবর ও রিজওয়ান। বাবর খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। রিজওয়ান আগের আসরের মতন এবারও থাকছেন কুমিল্লায়।

মঙ্গলবার দুপুর দেড়টায় সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স। নিজেদের প্রথম ম্যাচে হেরেছিল দুই দলই। রংপুর দ্বিতীয় ম্যাচে বাবরকে পেলেও হারিয়েছে সাকিবকে। চোখের চিকিৎসায় সিঙ্গাপুরে যাওয়া শীর্ষ অলরাউন্ডারকে অন্তত এই ম্যাচে পাচ্ছে না তারা। তিনি কবে মাঠে ফিরবেন তাও স্পষ্ট নয়।

অন্য দিকে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সও হেরে যায় প্রথম ম্যাচে। দুর্দান্ত ঢাকার বিপক্ষে উদ্বোধনী ম্যাচে বিদেশি সংকটে তারা তিন বিদেশি নিয়ে মাঠে নেমেছিলো। রিজওয়ান যোগ দেওয়ায় সেই সংকট কাটল। সন্ধ্যা সাড়ে ছয়টায় ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে রিজওয়ানের এবারের বিপিএলের আসর।

রিজওয়ান গত আসরেও বিপিএল খেলে গিয়েছেন। তবে সাবেক পাকিস্তান অধিনায়ক বাবর বিপিএল খেলেছিলেন ২০১৭ সালে, একবারই। সেবার সিলেট সিক্সার্সের হয়ে খেলতে দেখা গিয়েছিলো তাকে। 

Comments