অনুশীলনে মাথায় বল লেগে হাসপাতালে মোস্তাফিজ

অনুশীলনে ম্যাথু ফর্ডের মারা একটি শট থেকে উড়ে আসা বলে মাথায় আঘাত পেয়েছেন মোস্তাফিজুর রহমান
Mustafizur Rahman
ছবি: ফিরোজ আহমেদ

অনুশীলনে ম্যাথু ফর্ডের মারা একটি শট থেকে উড়ে আসা বলে মাথায় আঘাত পেয়েছেন মোস্তাফিজুর রহমান। তাকে জরুরি ভিত্তিতে চট্টগ্রামে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আজ (রোববার) সকাল থেকে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। পাশাপাশি নেটে ব্যাট করছিলেন লিটন দাস ও ম্যাথু ফর্ড। এই সময় মোস্তাফিজ ও নেট বোলাররা বল করছিলেন। নিজের বোলিং শেষে ফেরত আসার সময় আরেকজন বোলারের বলে পাশের নেট থেকে ফর্মাডের রা শট এসে লাগে মোস্তাফিজের মাথার বাম পাশের পেছনের অংশে। এই সময় তার মাথা থেকে রক্ত পড়তে দেখা যায়।

Mustafizur Rahman
রক্ত ঝরছে মোস্তাফিজের মাথা থেকে। ছবি: ফিরোজ আহমেদ

আঘাত পাওয়ার পর শুরুতে দলের ফিজিও দেন প্রাথমিক চিকিৎসা, মাথা দেওয়া হয় আইস ব্যাগ। পরিস্থিতিতির গুরুত্ব বুঝে মাঠের ভেতর অ্যাম্বুলেন্স এনে দ্রুত তাকে ইম্পেরিয়াল হাসাতাপালে পাঠানো হয়। মোস্তাফিজের অবস্থা নিয়ে এখনো কোন বক্তব্য দেয়নি কুমিল্লা ভিক্টোরিয়ান্স কর্তৃপক্ষ। তবে জানা গেছে, আপাতত প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে এই পেসারকে। হাসপাতালে নিয়ে করা হচ্ছে স্ক্যান। মূলত স্ক্যান রিপোর্টের উপরই বোঝা যাবে তার অবস্থা। 

এবার বিপিএলে ওভার প্রতি ৯.৫৬ করে রান দিয়ে ৯ ম্যাচে মোস্তাফিজের শিকার ১১ উইকেট। সেরা ছন্দে না থাকলেও মোস্তাফিজই বোলিং আক্রমণে কুমিল্লার বড় ভরসা। 

Comments

The Daily Star  | English

BCL to hold protest rally at DU this afternoon

Bangladesh Chhatra League (BCL) will hold a protest rally today in response to recent attacks on students and activists

28m ago