ওয়ানডে স্কোয়াড জানাতে ভুলে গেছে শ্রীলঙ্কা!

কোচ সিলভারউড জানালেন, সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে যে এখনো দল ঘোষণা করা হয়নি তা তিনি জানতেনই না!
বিশ্বকাপ ব্যর্থতায় পুরো ক্রিকেট বোর্ডকেই বরখাস্ত করলেন শ্রীলঙ্কার ক্রীড়া মন্ত্রী

পরের দিন শুরু ওয়ানডে সিরিজ, অথচ লঙ্কানদের ওয়ানডে স্কোয়াডে কারা আছেন, কারা নেই তা জানা যাচ্ছে না। চট্টগ্রামে খেলতে এলেও দলটি ওয়ানডে স্কোয়াডে নাম ঘোষণা করেনি। কোচ সিলভারউড জানালেন, সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে যে এখনো দল ঘোষণা করা হয়নি তা তিনি জানতেনই না!

বাংলাদেশ সফরে কেবল টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছিল শ্রীলঙ্কা। টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর আর কোন সংবাদ বিজ্ঞপ্তি দেয়নি তারা। যোগাযোগ করা হলেও জানায়নি কারা আছেন ওয়ানডে দলে।

তবে চট্টগ্রামে ব্যাটার পাথুম নিশানকা, অলরাউন্ডার চামিকা করুনারত্নদের দেখা গেছে। জানা গেছে কুড়ি ওভারের সিরিজ শেষে দেশে ফিরে গেছেন নুয়ান তুশারা, মাথিশা পাথিরানারা।

মঙ্গলবার দুপুর দুইটা থেকে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ছিলো শ্রীলঙ্কা দলের অনুশীলন। সোয়া দুইটাই সংবাদ সম্মেলনে আসেন সিলভারউড। তার কাছে শুরুতেই জানতে চাওয়া হলো, আপনাদের স্কোয়াড এখনো ঘোষণা না হওয়ার কারণ কি? উত্তরে হেসে তিনি জানান, 'সত্যি বলতে আমার কোন ধারণা নেই। আমি প্রেস রিলিজ সামলাই না। আমি দুর্ভাগ্যজনকভাবে উত্তর দিতে পারছি না।'

পুরো স্কোয়াডে সবার নাম না বললেও পরে জানালেন, চোট কাটিয়ে ফিরেছেন নিশানকা। আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ সিরিজে তিনি ডাবল সেঞ্চুরি করেছিলেন। এছাড়া আফগানদের বিপক্ষে খেলানো বোলিং আক্রমণের দিলশান মাধুশঙ্কা, প্রমোদ মাধুশান, আসিতা ফার্নান্দোদের ধরা রাখা হয়েছে এই সিরিজেও।

বুধবার দুপুর আড়াইটায় শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার প্রথম ওয়ানডে।

Comments