মোস্তাফিজ চলে আসলে মন খারাপ হবে চেন্নাইর

বাঁহাতি পেসারকে হারাতে হওয়ায় তাদের মন খারাপ বলে জানালেন চেন্নাইর মেন্টর মাইক হাসি।
Mustafizur Rahman

চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল দারুণ কাটছিল মোস্তাফিজুর রহমানের। একাদশে নিয়মিত জায়গা পেয়ে সামর্থ্যের প্রমাণ দিচ্ছিলেন তিনি। মোস্তাফিজকে পেয়ে চেন্নাইও বেশ ভালো সমন্বয় পেয়েছিলো। তবে আর তিন ম্যাচ পরই এবারের মতন আইপিএল মিশন শেষ হচ্ছে বাংলাদেশের পেসারের। বাঁহাতি পেসারকে হারাতে হওয়ায় তাই তাদের মন খারাপ বলে জানালেন চেন্নাইর মেন্টর মাইক হাসি।

চলতি আইপিএলে ৬ ম্যাচে ১১ উইকেট নিয়ে এখন অবধি চেন্নাইর বোলারদের ভেতর সবচেয়ে সফল মোস্তাফিজই। তাকে বেশি সফল দেখা যাচ্ছে চেন্নাইর মাঠে। চেন্নাইর বাইরে তিন ম্যাচে ৪৭, ৫৫ ও ৪৩ রান করে দিয়েছেন।

মঙ্গলবারও আছে মোস্তাফিজদের ম্যাচ। ঘরের মাঠে লক্ষ্ণৌ সুপার জায়ান্টের বিপক্ষে খেলবে চেন্নাই। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে উঠে মোস্তাফিজ প্রসঙ্গ। তাতে নিজেদের মন খারাপের খবর দিলেন অজি সাবেক তারকা হাসি, 'তার (মোস্তাফিজের) দুর্দান্ত একটা স্লোয়ার বল আছে, যেটা খুবই কার্যকর বিশেষ করে চেন্নাইতে। আমাদের খুব মন খারাপ হবে যখন সে চলে যাবে (বাংলাদেশে ফেরা)। কিন্তু তার দেশ ডাকছে। আমরা তাকে যতটা সম্ভব ধরে রাখতে চেয়েছি। তার পারফরম্যান্সে আমরা খুব খুশি।'

বাংলাদেশে আসার আগে ২৮ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদ ও ১ মে পাঞ্জাব কিংসের বিপক্ষে খেলবেন মোস্তাফিজ। ২ মে দেশে ফিরে তিনি জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ দলে যোগ দেবেন। 

Comments