আর্জেন্টিনার ম্যাচে মেসির খেলা নিয়ে শঙ্কা

শেষ মুহূর্ত পর্যন্ত কোচ স্কালোনি অপেক্ষা করবেন পিএসজি ফরোয়ার্ডের সেরে ওঠার জন্য।
ফাইল ছবি

জ্যামাইকার বিপক্ষে প্রীতি ম্যাচে লিওনেল মেসির খেলা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। রেকর্ড সাতবারের ব্যালন ডি'অর জয়ীকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। তবে শেষ মুহূর্ত পর্যন্ত তিনি অপেক্ষা করবেন পিএসজি ফরোয়ার্ডের সেরে ওঠার জন্য।

আগামীকাল বুধবার যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও জ্যামাইকা। রেড বুল অ্যারেনায় খেলা শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৬টায়।

আগের দিন সোমবার নিজস্ব সূত্রের বরাত দিয়ে আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে মেসির অসুস্থতার খবর। তাদের প্রতিবেদনে বলা হয়েছে, ফ্লুতে আক্রান্ত হয়েছে ৩৫ বছর বয়সী মহাতারকা। ঠাণ্ডাও লেগেছে তার। ফলে জ্যামাইকার বিপক্ষে সময়ের অন্যতম সেরা ফুটবলার মেসির খেলা নিশ্চিত নয়। তবে বেঞ্চ থেকে বদলি হিসেবে তার মাঠে নামার সম্ভাবনা রয়েছে। 

মেসি খেলতে না পারলে একাদশে সুযোগ পাবেন হুলিয়ান আলভারেজ। ম্যানচেস্টার সিটির স্ট্রাইকারকে পরখ করে দেখতে চান স্কালোনি। আলবিসেলেস্তেরা পরিবর্তন আনতে পারে আরও। হন্ডুরাসের বিপক্ষে সবশেষ প্রীতি ম্যাচে বেঞ্চে ছিলেন গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ, উইঙ্গার আনহেল দি মারিয়া ও ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরো। তারা থাকতে পারেন শুরু থেকে।

গত শনিবার মায়ামির হার্ড রক স্টেডিয়ামে হন্ডুরাসকে ৩-০ গোলে হারায় দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। দলটির দুর্দান্ত জয়ে সামনে থেকে নেতৃত্ব দেন মেসি। তার পা থেকে এসেছিল জোড়া গোল।

Comments

The Daily Star  | English
mental health of students

Troubled: Mental health challenges of our school children

Unfortunately, a child suffering from mental health issues is often told, “get over it” or “it’s all in your head.”

5h ago