বিশ্বকাপের আগে চোটে পড়লেন মেসিও

লা পুল্গার চোটের খবরের সত্যতা নিশ্চিত করেছে তার ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই। এর ফলে রোববার লিগ ওয়ানের ম্যাচে এফসি লোহিওঁর বিপক্ষে মাঠে নামতে পারবেন না আর্জেন্টাইন মহাতারকা।
lionel messi

বিশ্বকাপকে সামনে রেখে এখন চোটই সবচেয়ে বড় সমস্যা দলগুলোর জন্য। প্রতিনিয়তই আসছে একের পর এক ফুটবলারের চোটে পড়ার খবর। আর্জেন্টিনা ভক্তরাও এবার পড়ে গেলেন দুশ্চিন্তায়, আবারও গোড়ালির চোটে আক্রান্ত হয়েছেন লিওনেল মেসি।

লা পুল্গার চোটের খবরের সত্যতা নিশ্চিত করেছে তার ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই। এর ফলে রোববার লিগ ওয়ানের ম্যাচে এফসি লোহিওঁর বিপক্ষে মাঠে নামতে পারবেন না আর্জেন্টাইন মহাতারকা।

শনিবার এক বিবৃতিতে পিএসজি জানিয়েছে, 'পূর্ব সতর্কতা হিসেবে ইনফ্লেমড অ্যাকিলিস টেন্ডনের (গোড়ালির চোট) জন্য মেসির চিকিৎসা চলবে। আগামী সপ্তাহ থেকে সে দলীয় অনুশীলন শুরু করবে।'

চলতি মৌসুমটা ফরাসি জায়ান্টদের হয়ে দারুণ কাটছে মেসির। ইতোমধ্যে সব প্রতিযোগিতা মিলিয়ে তার নামের পাশে যোগ হয়েছে ১২টি গোল ও ১৪টি অ্যাসিস্ট। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে সর্বশেষ ম্যাচে জুভেন্টাসের বিপক্ষে পুরো ৯০ মিনিটই খেলেছেন আর্জেন্টাইন অধিনায়ক।

এদিকে পিএসজিতে কেবল মেসিই চোটে ভুগছেন না। ইনজুরিতে মাঠের বাইরে আছেন গোলরক্ষক কেইলর নাভাস, ডিফেন্ডার প্রেসনেল কিম্পেম্বে ও মিডফিল্ডার ফ্যাবিয়ান রুইজ। তাদের সকলেরই আগামী সপ্তাহে অনুশীলনে ফেরার কথা রয়েছে।

২০২২-২৩ মৌসুমেও লিগ ওয়ানে যথারীতি একক আধিপত্য বিস্তার করে চলছে পিএসজি। ১৩ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে তারা। দ্বিতীয় অবস্থানে থাকা লঁসের চেয়ে পাঁচ পয়েন্টের পরিষ্কার ব্যবধানে এগিয়ে রয়েছে মেসির দল।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

8h ago