ফুটবল

রোনালদোর দাবি ‘পুরোপুরি সত্য নয়’, জানাল ম্যানসিটি

এবার তার বক্তব্য ভুল বলে জানাল ম্যানচেস্টার ইউনাইটেডের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব ম্যানচেস্টার সিটি।
Cristiano Ronaldo
ফাইল ছবি: সংগ্রহ

ক্রীড়াপ্রেমিদের মনোযোগের কেন্দ্রবিন্দুতে এখন ফুটবল বিশ্বকাপ। তবে এমন সময়েও একের পর এক বিতর্ক ডানা মেলছে আসন্ন মহাযুদ্ধের অন্যতম ফেভারিট পর্তুগালের অধিনায়ক ক্রিস্তিয়ানো রোনালদোকে ঘিরে। এবার তার বক্তব্য ভুল বলে জানাল ম্যানচেস্টার ইউনাইটেডের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব ম্যানচেস্টার সিটি।

চলতি সপ্তাহে ব্রিটিশ সাংবাদিক পিয়ের্স মরগ্যানকে দেওয়া এক সাক্ষাতকারে বোমা ফাটান রোনালদো। ক্লাব কর্তৃপক্ষ ও কোচ এরিক টেন হাগের বিপক্ষে আনেন গুরুতর সব অভিযোগ। সেখানে পর্তুগিজ তারকা দাবি করেন তাকে পেতে অনেক চেষ্টাই নাকি করেছিল ম্যানসিটি। তবে সিটিজেন কর্তৃপক্ষ জানালো চিত্রটা মোটেও নয়।

ক্রীড়া মাধ্যম ইএসপিএনকে বুধবার এমনটা নিশ্চিত করেছে সিটির কয়েকটি সূত্র। সিটিতে যোগ দেওয়ার খুব কাছেই ছিলেন, রোনালদোর এমন দাবির সত্যতা মিলেনি। সিআর সেভেনের প্রতি তাদের আগ্রহের সঙ্গে রোনালদোর বক্তব্যের কোন সামঞ্জস্য নেই বলেও জানিয়েছে ইংলিশ ক্লাবটির সূত্র। সাবেক রিয়াল মাদ্রিদ তারকাকে পেতে ম্যানসিটি অতোটা আগ্রহী ছিল না বলেও জানিয়েছে তারা।          

এর আগে সেই বিস্ফোরক সাক্ষাতকারে রোনলদো বলেছিলেন, 'সত্যি বলতে এটা (সিটিতে যোগ দেওয়া) কাছাকাছি জায়গায় পৌঁছে গিয়েছিল। এটা এমন একটা বিষয় যেটা নিয়ে তারা অনেক কথা বলেছে ও গার্দিওলা দুই সপ্তাহ আগে বলেছে। আমি ধরে নিচ্ছি তারা আমাকে পেতে অনেক চেষ্টাই করেছে।'

সেদিন আরও অনেক বিষয় নিয়ে কথা বলেছিলেন পর্তুগিজ তারকা। ম্যানইউ তাকে ধোঁকা দিয়েছে এমন অভিযোগ আনেন সময়ের অন্যতম সেরা এই ফরোয়ার্ড। পাশাপাশি দলটির কোচ টেন হাগের প্রতি তার কোন সম্মান নেই বলেও জানান রেড ডেভিল তারকা।

Comments

The Daily Star  | English

Dos and Don’ts during a heatwave

As people are struggling, the Met office issued a heatwave warning for the country for the next five days

5h ago