সৌদিতে গোলের দেখা পেলেন রোনালদো

অফসাইডের কারণে মিলল না গোল, এরপর বাঁধা পেল ক্রসবারে। তবে শেষ পর্যন্ত গোলের দেখা পেয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো। তার পেনাল্টি গোলেই সৌদি আরবের প্রো লিগে আল–ফাতেহর বিপক্ষে ম্যাচে হার এড়িয়েছে আল-নাসর।

অফসাইডের কারণে মিলল না গোল, এরপর বাঁধা পেল ক্রসবারে। তবে শেষ পর্যন্ত গোলের দেখা পেয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো। তার পেনাল্টি গোলেই সৌদি আরবের প্রো লিগে আল–ফাতেহর বিপক্ষে ম্যাচে হার এড়িয়েছে আল-নাসর।

শুক্রবার প্রিন্স আবদুল্লাহ বিন জালাবি স্পোর্টস সিটিতে আল–ফাতেহর বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে আল-নাসর।

এদিন ম্যাচে শুরুটা ভালো হয়নি রোনালদোর দলের। দুই দুই বার পিছিয়ে পড়ে হারের মুখে পড়েছিল আল-নাসর। ম্যাচের যোগ করা সময়ের গোল করে মূল্যবান একটি পয়েন্ট এনে দেন রোনালদো।

ম্যাচের ১২তম মিনিটে পিছিয়ে পড়ে আল–নাসর। ডি–বক্সের বাইরে থেকে দারুণ এক ভলিতে গোল করে আল–ফাতেহকে এগিয়ে দেন সাবেক বার্সেলোনা তারকা ক্রিস্তিয়ান তেল্লো।

২৩তম মিনিটে বল জালে জড়িয়েছিলেন রোনালদো। কিন্তু অফসাইডে থাকায় গোল মিলেনি। এরপরও সুযোগ ছিল তার। কিন্তু ফাঁকায় থেকেও লক্ষ্যে শট নিতে পারেননি তিনি।

৪২তম মিনিটে সমতায় ফেরে আল–নাসর। গোলটি করেন দারুণ ছন্দে থাকা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিসকা। যোগ করা সময়ে রোনালদোর শট ক্রসবারে ফিরে না আসলে বিরতির আগেই দলকে এগিয়ে দিতে পারতেন রোনালদো।

৫৮তম মিনিটে ফের পিছিয়ে পড়ে আল-নাসর। মারওয়েন সাদানির কাছ থেকে বল পেয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন সোফিয়ান বেন্দেবকার।

এরপর গোল শোধ করতে উত্তেজনা ছড়িয়ে পড়ে দুই দলের মধ্যে। নির্ধারিত সময়ের শেষ মুহূর্তে হলুদ কার্ডও দেখেন রোনালদো। তবে যোগ করা সময়ে সফল স্পট কিক থেকে দলকে এগিয়ে দেন রোনালদো।

রোনালদোর দেওয়া শেষ মুহূর্তের গোলে স্বস্তি পেলেও দুশ্চিন্তা বেড়েছে আল-নাসরের। কারণ ম্যাচের অন্তিম সময়ে লাল কার্ড দেখে বহিষ্কার হন ইনফর্ম ফরোয়ার্ড তালিসকা।

তবে এই ড্রয়ে শীর্ষ স্থান ধরে রেখেছে আল–নাসর। ১৫ ম্যাচে ৩৪ পয়েন্ট তাদের। এক ম্যাচ বেশি খেলা আল-শাবাবের পয়েন্টও ৩৪। তবে গোল ব্যবধানে পিছিয়ে আছে তারা। ছয় নম্বরে থাকা আল-ফাতেহর পয়েন্ট ২২।

Comments

The Daily Star  | English

Remal hits southwest coast

More than eight lakh people were evacuated to safer areas in 16 coastal districts ahead of the year’s first cyclone that could be extremely dangerous.

1h ago