এবার রোনালদোর ৭ নম্বর জার্সি পরছেন ভিনিসিয়ুস

নতুন মৌসুমে ভিনিসিয়ুস জুনিয়র ৭ এবং রদ্রিগো ১১ নম্বর জার্সি পরে খেলবেন।

রিয়াল মাদ্রিদে ৭ নম্বরে জার্সি পরে খেলতেন ক্রিস্তিয়ানোর রোনালদো, খেলেছেন রাউল গঞ্জালেস, এমিলিও বুত্রাগেনো, জুয়ানিতোর কিংবদন্তিরা। এবার নতুন মৌসুমে সেই ৭ নম্বর জার্সি পরে খেলবেন ভিনিসিয়ুস জুনিয়র। নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে বিষয়টি প্রকাশ করেছে ক্লাবটি।

রোনালদো দল ছাড়ার পর অনেক আশা নিয়ে এডেন হ্যাজার্ডকে দলে টেনেছিল রিয়াল মাদ্রিদ। তাকে পরিয়েছিলেন সেই ৭ নম্বর জার্সি। কিন্তু হতাশ করেন তিনি। এবার এই বেলজিয়ান দল ছাড়ায় মুক্ত হয়ে যায় ৭ নম্বর জার্সি। তা দেওয়া হয়েছে ভিনিসিয়ুসকে। এর আগে ২০ নম্বর জার্সি পরে খেলতে তিনি।

এছাড়া জার্সি পরিবর্তন করেছেন রদ্রিগোও। গত মৌসুমে ২১ নম্বর জার্সি পরা এই খেলোয়াড় এবার খেলবেন ১১ নম্বর জার্সি পরে। এতো দিন এই জার্সি পরে খেলতেন মার্কো আসেনসিও। হ্যাজার্ডের মতো দল ছাড়ছেন তিনিও। ধারণা করা হচ্ছে রদ্রিগোর ২১ নম্বর জার্সি দেওয়া হবে ব্রাহিম দিয়াজকে। এতো দিন ধারে এসি মিলানে খেলা এই তারকা এবার ফিরেছেন রিয়ালে।

রিয়ালের নতুন স্বাক্ষর ফ্রাঙ্কো গার্সিয়া খেলবেন ২০ নম্বর জার্সি পরে। তবে এখন চূড়ান্ত হয়নি কে খেলবেন করিম বেনজেমার ৯ নম্বর জার্সি পরে। এই জার্সি ফাঁকা রাখা হয়েছে। নম্বর নাইন হিসেবে যাকে দলে টানবে রিয়াল তাকেই এই জার্সি দেওয়া হবে বলে জানা গেছে।

এছাড়া আরেক নতুন সাইনিং জুড বেলিংহ্যামের জার্সি নম্বরও ঘোষণা করা হয়নি। যদিও এখনও চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে তার জার্সি নম্বর নিয়ে কিছুটা দ্বিধায় আছে রিয়াল। কারণ ক্যারিয়ারে সবসময় ২২ নম্বর জার্সি পরে খেলেছেন এই ইংলিশ মিডফিল্ডার। কিন্তু রিয়ালে এই জার্সি পরেন আন্তনিও রুডিগার।

Comments