মত বদলেছেন ফাতি, আলোচনা চলছে টটেনহ্যামের সঙ্গে

অবশেষে বার্সা ছাড়তে রাজী হয়েছেন ফাতি। ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পার্সের সঙ্গে আলোচনাও বেশ এগিয়েছে।

বার্সেলোনা ছেড়ে কোথাও যাবেন না। এতদিন এটাই বলে আসছিলেন বার্সেলোনার তরুণ তারকা আনসু ফাতি। তবে অবশেষে মত বদলেছেন। আর থাকতে চান না কাতালান ক্লাবটিতে। এরমধ্যেই আলোচনা চলছে বেশ কিছু ক্লাবের সঙ্গে। এমনকি ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পার্সের সঙ্গে আলোচনাও বেশ এগিয়েছে বলে সংবাদ প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দিপোর্তিভো।

বুধবার সান্ত জোয়ান দেস্পির বার্সা স্পোর্টস সিটিতে অনুশীলনে আসেন ফাতি। আর এই সেশনই কাতালান ক্লাবের হয়ে শেষ হতে পারে তার। অনুশীলনের ফাঁকেই তার এজেন্ট হোর্হে মেন্দিসকে নানা পরামর্শ দিতে দেখা গিয়েছে। ফোনে তার এজেন্ট হোর্হে মেন্দিসকে তার বাবার মাধ্যমে প্রস্তাব শোনার জন্য নির্দেশনা দিচ্ছিলেন এই স্প্যানিশ-গিনিয়ান।

এদিকে গ্রীষ্মের দল-বদল শেষ হতে আর মাত্র দুই দিন বাকি। আজ মধ্যরাতের মধ্যেই তার বার্সা ছেড়ে যাওয়ার অনেক সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি। টটেনহ্যাম ছাড়াও তাকে পাওয়ার তালিকায় এগিয়ে আছে চেলসি ও বরুসিয়া ডর্টমুন্ড।

অথচ দুই সপ্তাহ আগেও কোনো দৃশ্যপটের পরিবর্তনের কথা শুনতে চাননি ফাতি। তবে গত কয়েক দিন বদলে গিয়েছে অনেক কিছুই। বিশেষকরে তরুণ লামিনে ইয়ামালের অন্তর্ভুক্তিতে ম্যাচে সময় পাওয়া কঠিন হয়ে গেছে তার। এছাড়া ফেরান তোরেসও ফিরেছেন ছন্দে। আর অ্যাতলেতিকো মাদ্রিদের জোয়াও ফেলিক্সকে দলে টানার চেষ্টা করছে ক্লাবটি।

এবার মৌসুম শুরু হতেই নিজেদের সেরা তারকা হ্যারি কেইনকে হারিয়েছে টটেনহ্যাম। তাই গ্রীষ্মের দল-বদলের শেষ মুহূর্তে একজন ফরোয়ার্ড দলে টানতে মরিয়া তারা। ইংলিশ লিগে এরমধ্যেই পুরোদুস্তর স্ট্রাইকারের অভাব টের পেয়েছে দলটি। তাই ফাতিকে টেনে সে ঘাটতি পোষাতে চায় লন্ডনের ক্লাবটি।

Comments