অ্যান্তনির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করলেন আরও দুই নারী

সাবেক প্রেমিকা গ্যাব্রিয়েলা কাভাল্লিনের তোলা অভিযোগ যেমন অস্বীকার করেন অ্যান্তনি, তেমনি এবারের অভিযোগগুলোও প্রত্যাখ্যান করেছেন।
ছবি: টুইটার

অ্যান্তনির বিরুদ্ধে প্রাক্তন প্রেমিকাকে নির্যাতনের অভিযোগের তদন্ত করছে সাও পাওলো ও ম্যানচেস্টার পুলিশ। তদন্ত চলার মাঝেই উঠেছে নতুন কিছু গুরুতর অভিযোগ। তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেছেন আরও দুই নারী।

ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যম গোল জানিয়েছে, ভুক্তভোগী দুই নারীর মধ্যে একজন শিক্ষার্থী ও আরেকজন ব্যাংকার। দুটি ঘটনাই গত বছরের।

শিক্ষার্থী রাইসা দি ফ্রেইতাস জানিয়েছেন, ২০২২ সালের মে মাসে অ্যান্তনি ও আরও একজন নারী মিলে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছিলেন। সাও পাওলোর একটি নাইট ক্লাবে ওই ঘটনা ঘটেছিল। আঘাত এতটাই গুরুতর ছিল যে ফ্রেইতাসকে হাসপাতালে যেতে হয়েছিল চিকিৎসার জন্য।

৩৩ বছর বয়সী ব্যাংকার ইনগ্রিদ লানা সাক্ষাৎকার দিয়েছেন ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম রেকর্ড টিভিকে। তিনি জানিয়েছেন, ২০২২ সালের অক্টোবরে অ্যান্তনি তার সঙ্গে আক্রমণাত্মক আচরণ করেছিলেন। সেখানেই থামেননি ক্লাব পর্যায়ে ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা ফুটবলার। লানাকে যৌন নিপীড়নও করেছিলেন তিনি।

সাবেক প্রেমিকা গ্যাব্রিয়েলা কাভাল্লিনের তোলা অভিযোগ যেমন অস্বীকার করেন অ্যান্তনি, তেমনি এবারের অভিযোগগুলোও প্রত্যাখ্যান করেছেন।

কয়েক দিন আগে গ্যাব্রিয়েলা অভিযোগ করেন, অ্যান্তনি চলতি বছরের ১৫ জানুয়ারি ম্যানচেস্টারের একটি হোটেলে তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন। তারপর ২০২৬ বিশ্বকাপ বাছাই পর্বের দল থেকে তাকে বাদ দিয়েছে ব্রাজিল। অ্যান্তনির বদলে স্কোয়াডে নেওয়া হয়েছে আর্সেনালের ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসকে।

অ্যান্তনির বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়টিকে গুরুত্বের সঙ্গে নেওয়ার কথা এক বিবৃতিতে জানিয়েছে ইউনাইটেড। তবে এখনও তাকে স্কোয়াড থেকে বাদ দেওয়া বা সেরকম কোনো সিদ্ধান্ত নেয়নি তারা।

Comments