ম্যানইউর অনুশীলনে ফিরেছেন অ্যান্তনি

তবে একই সঙ্গে পুলিশি তদন্তও চলবে অ্যান্তনির বিরুদ্ধে আনা অভিযোগের।

প্রাক্তন প্রেমিকা গ্যাব্রিয়েলা ক্যাভালিনকে নির্যাতনের অভিযোগে মাঝে বেশ কিছু দিন মাঠের বাইরে ছিলেন ব্রাজিল ও ম্যানচেস্টার ইউনাইটেড উইঙ্গার অ্যান্তনি। তবে কদিন ফিরেছেন ম্যানচেস্টারে। এবার দলের হয়ে অনুশীলনও শুরু করেছেন এই ব্রাজিলিয়ান। তার অনুশীলনে ফেরার বিষয়টি নিশ্চিত করেছে ক্লাবটি।

এক বিবৃতিতে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, 'ম্যানচেস্টার ইউনাইটেড সিদ্ধান্ত নিয়েছে যে অ্যান্তনি ক্যারিংটনে আবার অনুশীলন শুরু করবেন এবং নির্বাচনের জন্য বিবেচিত হবে, একই সঙ্গে পুলিশি তদন্ত চলবে। মামলার উন্নতির জন্য এই পর্যালোচনা চালিয়ে যাওয়া হবে।'

'প্রথমে জুনে অভিযোগ আনা হয়েছিল, অ্যান্তনি ব্রাজিল এবং যুক্তরাজ্য উভয় ক্ষেত্রেই পুলিশি তদন্তে সহযোগিতা করেছেন এবং তিনি তা চালিয়ে যাচ্ছেন। ক্লাব হিসাবে আমরা সহিংসতা এবং অপব্যবহারের নিন্দা করি,' যোগ করে আরও জানায় ক্লাবটি। 

সবশেষ আন্তর্জাতিক বিরতির সময় অ্যান্তনির বিরুদ্ধে আনা এই অভিযোগে বিশ্বকাপ বাছাইয়ের দল থেকে তাকে বাদ দিয়ে দেয় ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ)। তদন্তের কাছে সহযোগিতা করার জন্য তখন থেকে নিজ দেশেই ছিলেন তিনি। এ সময় মিস করেছেন চারটি ম্যাচ।

ক্যাভালিনের অভিযোগ, তার বুকে ঘুষি মেরেছিলেন অ্যান্তনি, যে কারণে একটি সিলিকন স্তন ইমপ্ল্যান্টের ক্ষতি হয়, যার জন্য সংশোধনমূলক অস্ত্রোপচারেরও প্রয়োজন হয়। শুধু প্রাক্তন প্রেমিকা ক্যাভালিনই তার বিরুদ্ধে অভিযোগ আনেন আরও দুইজন ভিন্ন মহিলা। রায়সা ডি ফ্রেইটাস এবং ইনগ্রিড লানা নামে সে দুই নারী দাবি করেছেন ২০২২ সালে তাদের আক্রমণ করেছিলেন অ্যান্তনি।

তবে শুরু থেকেই বিষয়টি অস্বীকার করে আসছেন অ্যান্তনি। এবং অভিযোগ মিথ্যা প্রমাণে পুলিশকে পূর্ণ সমর্থন জানিয়েছেন।  ইংল্যান্ডে ফিরে বৃহস্পতিবার ম্যানচেস্টারের পুলিশের সঙ্গেও কথা বলেছেন। এবং সাক্ষাত্কারের পরে তার উপর কোনও বিধিনিষেধ রাখা হয়নি। ইউনাইটেড সূত্র জানিয়েছে, অভিযোগের দৃঢ় প্রত্যাখ্যানের সমর্থন পর্যাপ্ত প্রমাণ দিয়েছেন ২৩ বছর বয়সী এই উইঙ্গার। তাকে ব্রাজিলেও গ্রেফতার বা অভিযুক্ত করা হয়নি।

Comments

The Daily Star  | English

PM visits areas devastated by Cyclone Remal

Prime Minister Sheikh Hasina today visited the most affected areas in the country's south by Cyclone Remal

1h ago