ফুটবল

ক্রুজশিপে টানা ৩ দিন ব্যাপী পার্টিতে নেইমার

চোটের কারণে গত অক্টোবর থেকে মাঠের বাইরে আছেন নেইমার জুনিয়র

চোটের কারণে গত অক্টোবর থেকে মাঠের বাইরে আছেন নেইমার জুনিয়র। চলতি মৌসুমে আর তাকে মাঠ দেখার কোনো সম্ভাবনাই নেই। খেলতে পারবেন না কোপা আমেরিকাতেও। ক্যারিয়ারের এমন সময়ে এমন চোটের পরও মৌজমাস্তিতে দারুণ সময় কাটাচ্ছেন এই ব্রাজিলিয়ান। বড়দিন উপলক্ষে ক্রুজশিপে এবার তিনদিন ব্যাপী পার্টি দিয়েছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার।

গতকাল মঙ্গলবার (২৬ ডিসেম্বর) এনএন কনসালটোরিয়ার অধীনে সাও পাওলোর শহর সান্তোস থেকে এই ক্রুজশিপ যাত্রা শুরু করে। যার গন্তব্য রিও দি জেনিরোর অন্যতম দর্শনীয় পর্যটন স্থান বুজিওসের দিকে। মাঝে ৭২ ঘণ্টা আটলান্টিক মহাসাগরে অবস্থান করবে এই জাহাজ। এই তিন দিন ও তিন রাত হাজার হাজার যাত্রীকে আনন্দিত করবে নেইমারের ক্রুজ।

নেইমার এবং তার পরিবার ও কাছের বন্ধুরা যোগ দিয়েছেন এই ক্রুজে। অবশ্য নিজের পরিবার ও বন্ধুদের বাইরে স্থানীয় সাধারণ মানুষদের জন্যও কিছু সুযোগ ছিল এই পার্টিতে যোগ দেওয়ার। অবশ্য এরজন্য গুনতে হয়েছে এক থেকে ছয় হাজার ইউরো পর্যন্ত।

একটি ক্লাসিক ডিজাইন এবং উচ্চ প্রযুক্তি সরবরাহ করে জাহাজের বিশেষ কেবিনগুলোকে ভালোভাবে সামঞ্জস্য করা হয়েছে, যা এই সমুদ্রযাত্রার অ্যাডভেঞ্চারে অতিথিদের জন্য বিভিন্ন ধরণের থাকার ব্যবস্থা নিশ্চিত করবে।

খোলা সমুদ্রে ভ্রমণের সময় এই ৭২ ঘণ্টা 'ননস্টপ' বিনোদনের ব্যবস্থা করা হয়েছে। ক্যাসিনো, কনসার্ট, বিশেষ স্টোর, বোলিং, গেমিং রুম, ৪ডি সিনেমা, একটি ওয়াটার পার্ক, জিম, স্পা, থিয়েটার চশমা এবং বোর্ডে উপভোগ করার জন্য বিশ্বের সেরা খাবার রয়েছে।

এই বিশেষ আয়োজন করে দারুণ উচ্ছ্বসিত নেইমার, 'জীবন উদযাপন করতে এবং আমার পরিবার ও বন্ধু যারা আমাকে বিনোদন দেয়, এমন কিছু কিছু মানুষের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য আমি এই দারুণ পার্টি আয়োজন করে খুব খুশি।'

উল্লেখ্য, গত অক্টোবরে বিশ্বকাপ বাছাই পর্বে উরুগুয়ের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে বাঁ হাঁটুতে চোট পান নেইমার। পরীক্ষার পর জানা যায় এন্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) ছিঁড়ে গেছে তারা। যে কারণে অস্ত্রোপচার করাতে হয় তার হাঁটুতে। আগামী আগস্টের আগে মাঠে নামার সম্ভাবনা নেই তার।

Comments

The Daily Star  | English

DNCC completes waste removal on 2nd day

Dhaka North City Corporation has removed 100 percent of the waste generated during Eid-ul-Azha

1h ago