আবাহনীর কোচের ডাকে আর্জেন্টিনার ক্লাবের সঙ্গে চুক্তি বাতিল করছেন জামাল!  

বেশ ঘটা করে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোল দে মায়োয় খেলতে গিয়েছিলেন জামাল ভুঁইয়া। তার আর্জেন্টিনার সময় আর দীর্ঘায়ত হচ্ছে না।
Jamal Bhuiyan

বেশ ঘটা করে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোল দে মায়োয় খেলতে গিয়েছিলেন জামাল ভুঁইয়া। তার আর্জেন্টিনার সময় আর দীর্ঘায়ত হচ্ছে না। বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ককে নিজেদের দলে চাইছেন আবাহনী কোচ আন্দ্রেস ক্রুসিয়ানি। সব কিছু মিলে গেলে দ্রুতই আবাহনীর হয়ে খেলতে দেখা যাবে তাকে।

আবাহনীর ম্যানেজার নজরুল ইসলাম দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন এই তথ্য,  'কোচ জামাল ভূঁইয়াকে চাইছে, তিনি তার সঙ্গে কথাও বলেছেন। কিন্তু আমি এখনো জামালের সঙ্গে কথা বলিনি। ক্লাবও কোচের চাহিদা অনুযায়ী সভা করতে যাচ্ছে। বিপিএলের পরের ম্যাচ পরে জামালের বিষয়ে কথা বলতে পারব।'

শুক্রবার বিপিএলে ময়মনসিংহের মাঠে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে লড়বে আবাহনী। এরপরই হয়ত আনুষ্ঠানিকভাবে জামালের বিষয়ে বক্তব্য দিতে পারে আবাহনী। 

ক্রুসিয়ানি ২০২১-২২ মৌসুমে সাইফ স্পোর্টিং ক্লাবে কাজ করেন জামালের সঙ্গে। ৩৩ বছর বয়েসী মিডফিল্ডারের সঙ্গে ক্রুসিয়ানির বোঝাপড়া বেশ ভালো।

এই ব্যাপারে জামাল অবশ্য কিছু নিশ্চিত করেননি, 'আমি এখনো কোন চুক্তি করিনি। দেখা যাক কি হয়।'

গত মৌসুমে দেড় বছরের চুক্তিতে সোল দা মোয়াতে যান জামাল। চুক্তি অনুযায়ী আগামী অক্টোবর পর্যন্ত তার খেলার কথা। এরমধ্যে তিনি দলটির হয়ে ছয় ম্যাচ খেলেছেন।

ফিলিস্তিনের বিপক্ষে বাংলাদেশ দলের বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই উপলক্ষে দেশে ফিরবেন জামাল। ২১ মার্চ কুয়েতে ও ২৭ মার্চ দেশে ফিলিস্তিনের বিপক্ষে দুই ম্যাচ আছে বাংলাদেশের।

Comments

The Daily Star  | English