ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার মৌখিক অভিযোগ সিলেট স্টাইকার্সের

বিসিবি পরিচালক ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক দ্য ডেইলি স্টারকে এই খবর নিশ্চিত করেছেন

নানান বিতর্কের মধ্যে চলতে থাকা বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এ এবার পাওয়া গেল অনাকাঙ্খিত এক খবর। সিলেট স্ট্রাইকার্স ফ্র্যাঞ্চাইজি তাদের কাছে  ফিক্সিংয়ের একটা প্রস্তাব আসার খবর দিয়েছে। এই ব্যাপারে বিসিবির দুর্নীতি দমন ইউনিটের কাছে তারা মৌখিক অভিযোগও করেছে। 

বিসিবি পরিচালক ও বিপিএল গর্ভনিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক, দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন এই খবর,  'তারা মৌখিকভাবে জানিয়েছে কিন্তু লিখিত কোন অভিযোগ করেনি। প্রতি সপ্তাহে এরকম ৮-১০টা অভিযোগ আসে। আকসু যদি মনে করে তদন্ত করা দরকার, তাহলে তারা তদন্ত করবে।' 

জানা গেছে, সিলেট স্ট্রাইকার্সের একজন পরিচালকের কাছে এমন অনৈতিক প্রস্তাব আসে। নিয়ম অনুযায়ী তিনি দ্রুত তা সংশ্লিষ্ট মহলে অবহিত করেছেন। 

প্রথম দুই আসরের পর ফিক্সিং কেলেঙ্কারিতে সাময়িক বন্ধ হয়ে গিয়েছিল বিপিএল। সেসময়কার দল ঢাকা গ্লাডিয়েটর্সকে করা হয়েছিল। নিষিদ্ধ হয়েছিলেন তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল।

Comments

The Daily Star  | English

8 killed as gunmen attack churches, synagogues in Russia

Gunmen on Sunday attacked synagogues and churches in Russia's North Caucasus region of Dagestan, killing a priest, six police officers, and a member of the national guard, security officials said

1h ago