খুলনার নাসিম বিপিএল খেলবেন কুমিল্লার হয়ে!

শনিবার রাতে গণমাধ্যমকে খুলনা জানায়, টেকনিক্যাল কারণে নাসিমকে ছেড়ে দিচ্ছে তারা
Naseem Shah

প্লেয়ার্স ড্রাফটের আগেই পাকিস্তানি পেসার নাসিম শাহকে সরাসরি চুক্তিতে দলে নিয়েছিল খুলনা টাইগার্স। আন্তর্জাতিক ব্যস্ততা পার করে নির্দিষ্ট সময়ে খেলতে আসার কথা ছিল তার৷ নাসিম বিপিএল খেলতে আসছেন, তবে খুলনা নয় তিনি খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে।

শনিবার রাতে গণমাধ্যমকে খুলনা জানায়, টেকনিক্যাল কারণে নাসিমকে ছেড়ে দিচ্ছে তারা। নাসিমকে ছাড়লেও তাদের দলে বিদেশি পেসার হিসেবে আছেন আম্মাদ বাট, ওয়াহাব রিয়াজ ও পল মিকরিন।

পরে কুমিল্লার গণমাধ্যম বিভাগ জানায়, দলটির হয়ে  খেলতে ইতোমধ্যে যোগ দিয়েছেন তিনি। শনিবার মাঝরাতে ঢাকায় নামার পর রোববার থেকেই কুমিল্লার ক্যাম্পে দেখা যাবে নাসিমকে।

কুমিল্লার দলে আছেন আরেক পাকিস্তানি হাসান আলি। তার পারফরম্যান্স এবার সুবিধাজনক নয়। দলটির হয়ে খেলার কথা ছিল পাকিস্তানের বড় তারকা শাহিন আফ্রিদির। চোট কাটিয়ে খেলায় ফেরার অপেক্ষায় থাকা শাহিনকে পাওয়া অনিশ্চিত হওয়ার পর তার অভাব পূরণে নাসিমকে নিয়েছে তারা।

বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা প্রথম তিন ম্যাচ হেরে আসর শুরু করলেও জিতেছে পরের টানা তিন ম্যাচ। প্লে অফের দৌড়ে বেশ ভালোভাবেই আছে তারা।

গতিময় ডানহাতি পেসার নাসিম গত টি-টোয়েন্টি বিশ্বকাপে নজরকাড়া পারফরম্যান্স করেন। ফ্র‍্যাঞ্চাইজি লিগগুলোতেও বাড়ে তার চাহিদা। 

Comments

The Daily Star  | English
Banks to pay 4% penal interest for unpaid EDF loans

Central Bank to announce new monetary policy

Bangladesh Bank will announce a new monetary policy this month, where measures for the single exchange rate of US dollar and market-based interest rate are getting priority.

2h ago