কুমিল্লার হয়ে বিপিএল খেলতে ঢাকায় রাসেল-নারাইন

সোমবার রাতে ঢাকায় পা রাখেন ক্যারিবিয়ান দুই তারকা। কুমিল্লা ভিক্টোরিয়ান্স জানায় মঙ্গলবার থেকেই মাঠে নামতে প্রস্তুত এই দুজন।
Sunil Narine & Andre Russell

সংযুক্ত আরব আমিরাতের আইএল টি-টোয়েন্টি লিগে খেলছিলেন আন্দ্রে রাসেল, সুনিল নারাইন দুজনেই। তবে তাদের দল আবুধাবি নাইট রাইডার্স টেবিলের তলানিতে থেকে টুর্নামেন্ট থেকে বাদ পড়েছে আগেভাগে। সেই সুযোগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে ঢাকায় এসেছেন তারা।

সোমবার রাতে ঢাকায় পা রাখেন ক্যারিবিয়ান দুই তারকা। কুমিল্লা ভিক্টোরিয়ান্স জানায় মঙ্গলবার থেকেই মাঠে নামতে প্রস্তুত এই দুজন।

পিএসএলের জন্য পাকিস্তানি খেলোয়াড়দের প্লে অফ রাউন্ডে পাবে না কুমিল্লা। এই অভাব পূরণ করতেই মূলত নিয়ে আসা হয়েছে রাসেল ও নারাইনকে। এই দুজন বিপিএলে কুমিল্লার বাকি ম্যাচগুলোতে থাকবেন।

আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) ফরচুন বরিশালের বিপক্ষে নামবে কুমিল্লা। এই ম্যাচ খেলে দেশে ফিরে যাবেন মোহাম্মদ রিজওয়ান। দেশে ফিরে যাওয়া খুশদিল শাহ আবার এসে খেলবেন লিগ পর্বের শেষ  ম্যাচ।

প্লে অফ বেশ আগে নিশ্চিত হলেও পয়েন্ট টেবিলের সেরা দুইয়ে থাকার লড়াইয়ে এখনো আছে চার দল। সেরা দুইয়ে থাকতে পারলে প্রথম কোয়ালিফায়ার খেলার সুযোগ পাবে তারা, ফাইনালে যেতে পাবে বাড়তি সুযোগ। এই সমীকরণের  কারণে শেষ দিকের ম্যাচগুলোতে ভীষণ গুরুত্ব দিয়ে দেখছে তারা।

নতুন শুরু হওয়া সংযুক্ত আরব আমিরাতের টি-টোয়েন্টি লিগে সময়টা ভালো যায়নি রাসেল ও নারাইনের। স্বীকৃত টি-টোয়েন্টির মর্যাদা না থাকা টুর্নামেন্টটিতে ১০ ম্যাচে কেবল একটি জিততে পারে তাদের দল আবুধাবি নাইট রাইডার্স। বোলিংয়ে কিছুটা অবদান রাখলেও ব্যাট হাতে নিষ্প্রভ ছিলেন নারাইন।

রাসেল বল হাতে কিছু করতে পারেননি। উল্টো এক ম্যাচে শেষ ওভারে ২০ রানের বেশি দিয়ে দলের হারের কারণ হন। ব্যাট হাতে তিনি করেন স্রেফ একটি ফিফটি। কুমিল্লা অবশ্য এই দুজনের সামর্থ্যের উপরই ভরসা রাখছে। নারাইন গেল আসরেও শেষ দিকে এসে কুমিল্লার হয়ে বিস্ফোরক ব্যাটিংয়ে গড়ে দিয়েছিলেন ব্যবধান।

Comments