বিশ্বকাপ চলাকালেই পিএসজির সঙ্গে চুক্তি করেছেন মেসি!

ফরাসি গণমাধ্যম লা প্যারিসিয়া তাদের এক প্রতিবেদনে দাবি করে, 'ডিসেম্বরের শুরুতে, বিশ্বকাপের মাঝামাঝি সময়ে, আরও এক মৌসুম থাকার জন্য মেসির সঙ্গে চুক্তি করা হয়।'
Lionel Messi
পিএসজির জার্সিতে লিওনেল মেসি। ফাইল ছবি

ক্যারিয়ারের সবচেয়ে সেরা সময়টা বিশ্বকাপ জয়ের পরই কাটাচ্ছেন লিওনেল মেসি। আর্জেন্টিনার ৩৬ বছরের আক্ষেপ ঘুচাতে আসরজুড়ে নান্দনিক ফুটবল ও ক্ষুরধার ফিনিশিংয়ে আরও একবার নিজের জাত চিনিয়েছেন লা পুল্গা। তার ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইও তাই এখনই হাতছাড়া করতে চায় না বিশ্বকাপজয়ী মহাতারকাকে, মেসির চুক্তির মেয়াদ আরও এক মৌসুম বর্ধিত করেছে তারা, দাবি ফরাসি গণমাধ্যমের।    

চলতি মৌসুম (২০২২-২৩) পর্যন্ত ক্ষুদে জাদুকরের সঙ্গে চুক্তি ছিল ফরাসি জায়ান্টদের। নতুন চুক্তির ফলে ২০২৩-২৪ মৌসুম পর্যন্ত সময়ের অন্যতম সেরা এই ফরোয়ার্ডকে ধরে রাখতে পারবে প্যারিসিয়ানরা, দাবি গণমাধ্যমটির। তারা আরও জানায়, বিশ্বকাপ চলাকালেই ক্ষুদে জাদুকরের সঙ্গে চুক্তি সেরে ফেলেছিল কাতারি মালিকানাধীন ক্লাবটি।  

বুধবার ফরাসি গণমাধ্যম লা প্যারিসিয়া তাদের এক প্রতিবেদনে দাবি করে, 'ডিসেম্বরের শুরুতে, বিশ্বকাপের মাঝামাঝি সময়ে, আরও এক মৌসুম থাকার জন্য মেসির সঙ্গে চুক্তি করা হয়।'

এ বিষয়ে বার্তা সংস্থা রয়টার্স পিএসজির কাছে প্রতিক্রিয়া জানতে চাইলেও তাৎক্ষণিক কোন সাড়া পায়নি। এর আগে চলতি মাসে ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি বলেছিলেন, মেসি লিগ ওয়ান চ্যাম্পিয়নদের শিবিরে খুশি আছেন। সেসময় তিনি আরও জানিয়েছিলেন, বিশ্বকাপ শেষে চুক্তির মেয়াদ বৃদ্ধির আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে পারে দুই পক্ষ।

২০২১ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন মেসি। ফরাসি ক্লাবটির হয়ে ৫৩ ম্যাচ খেলে ২৩ বার জালের দেখা পেয়েছেন কাতার বিশ্বকাপের সেরা খেলোয়াড়। তবে প্লে-মেকার ভূমিকায় নজর কেড়েছেন একাধিকবার, তার নামের পাশে আছে ২৯টি অ্যাসিস্ট।
 

Comments

The Daily Star  | English

Driest April in 43 years

Average rainfall in Bangladesh was one millimetre in April, which is the record lowest in the country since 1981

12h ago