আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩

হঠাৎ দেশে ফিরে এলেন সাকিব

তবে হঠাৎ করে সাকিব কেন দেশে ফিরে এসেছেন তা জানা যায়নি।

হঠাৎ দেশে ফিরে এলেন সাকিব

তবে হঠাৎ করে সাকিব কেন দেশে ফিরে এসেছেন তা জানা যায়নি।
দেশে ফিরে এলেন সাকিব
চোটের কারণে শেষ মুহূর্তে ভারতের বিপক্ষে নামতে পারেননি। সাকিব আল হাসান এবার হয়ত ভাবছেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে পারব তো? ছবি: একুশ তাপাদার

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বড় হারের পর হুট করেই দেশে ফিরে এসেছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। আজ বুধবার সকালে ঢাকায় এসে দুপুরে এসেছেন মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামেও। বিষয়টি জানিয়েছে বিসিবির এক সূত্র।

মিরপুরে ফিরে ইনডোরে অনুশীলনও করছেন টাইগার অধিনায়ক। সাকিব তার মেন্টর নাজমুল আবেদীন ফাহিমের সাথে কাজ করেন। তবে হঠাৎ করে কেন দেশে ফিরে এসেছে তা জানা যায়নি।

সূত্রের খবর অনুযায়ী, ফের দলের সঙ্গে আগামী ২৭ অক্টোবর যোগ দিবেন অধিনায়ক। এর পরদিনই কলকাতার ইডেন গার্ডেনসে নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ রয়েছে টাইগারদের।

গতকাল মুম্বাইয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৪৯ রানের বিশাল ব্যবধানে হারে সাকিবের দল। এরপর আজ মুম্বাই থেকে কলকাতা যাওয়ার কথা রয়েছে তাদের। তবে টিম বাসে দলের বাকিদের সাথে দেখা যায়নি সাকিবকে।

এবারের বিশ্বকাপে ব্যাট হাতে সেরা সময় কাটাতে পারেননি সাকিবের। এখন পর্যন্ত যে চারটি ম্যাচে খেলেছেন সেখানে ১৪, ১ ৪০ এবং ১ রান করেছেন। ব্যাট হাতে তার গড় মাত্র ১৪। উরুর চোটের কারণে ভারতের বিপক্ষে ম্যাচও মিস করেন তিনি। তবে বল হাতে ওভারপ্রতি ৫.৫৪ রান দিয়ে তিনি নিয়েছেন ৬ উইকেট।

Comments