‘তারা আমার ঘনিষ্ঠ বন্ধু’, বিদায় বেলায় তাসকিনদের  প্রতি ডোনাল্ডের আবেগী বার্তা

কাঁপা কণ্ঠে আবেগী বার্তায় তাসকিন আহমেদ, ইবাদত হোসেনদের প্রতি ভালোবাসা জানিয়েছেন তিনি।

পুনে থেকে

‘তারা আমার ঘনিষ্ঠ বন্ধু’, বিদায় বেলায় তাসকিনদের  প্রতি ডোনাল্ডের আবেগী বার্তা

কাঁপা কণ্ঠে আবেগী বার্তায় তাসকিন আহমেদ, ইবাদত হোসেনদের প্রতি ভালোবাসা জানিয়েছেন তিনি।
Allan Donald & five pacers
বাংলাদেশের পেসারদের সঙ্গে কোচ অ্যালান ডোনাল্ড। ফাইল ছবি: বিসিবি

বাংলাদেশ ক্রিকেট দলের পেস বোলিং কোচ হিসেবে আর থাকছেন না অ্যালান ডোনাল্ড। বৃহস্পতিবার রাতে দ্য ডেইলি স্টারকে এই কোচ নিশ্চিত করেছেন তার বিদায়ের খবর। এরপর কাঁপা কণ্ঠে আবেগী বার্তায় তাসকিন আহমেদ, ইবাদত হোসেনদের প্রতি ভালোবাসা জানিয়েছেন তিনি।

ডেইলি স্টারকে পাঠানো ডোনান্ডের বিদায়ী বার্তা ছিলো এমন- 

'হ্যাঁ মেইট, আমার দারুণ এক যাত্রা ছিল। এই পেস বোলিং গ্রুপটার প্রতি আমার এত সম্মান, তারা ছিলো আমার বন্ধুর মতন। আমি সত্যিই সত্যই ভাষায় প্রকাশ করতে পারব না কতটা সম্মান ছিল এই পেস বোলিং গ্রুপের  প্রতি। সেঞ্চুরিয়ন পার্কে একদম প্রথম দিন যেখানে বাংলাদেশ আমাকে নিয়োগ দিল আর এই পুনেতে ছাড়ল, এটা দারুণ ছিলো।  এই পর্যন্ত তারা আমার কতটা আপন হয়ে গিয়েছিলো বলে বোঝানো যাবে না।  

আমি বলতে চাই এই পেস বোলিং গ্রুপ ইবাদত, খালেদ এবং বাকি পাঁচজন নিয়ে সামনে ছুটে যাবে। এই গ্রুপ দিনে দিনে ভালো করতে থাকবে। আমি বলতে চাই তারা আমার বন্ধু। তারা আমার ঘনিষ্ঠ বন্ধু। আমি প্রথম দিন এসেই পরিকল্পনা দিয়েছি। আমি একটা মানসিকতা রেখেছি টেবিলে। এবং এই ছেলেরা সিদ্ধান্ত নিয়েছে তারা এজন্য ছুটে যাবে। তারা যেভাবে প্রতিক্রিয়া দেখিয়েছে সেটা আমাকে দুর্দান্তভাবে গর্বিত করেছে।  আমি তাদের নিয়ে প্রচণ্ড গর্বিত। আমি তাদের ফেলে চলে যাচ্ছি। কিন্তু আমি জানি তারা সামনে এগিয়ে যাবে, তাদের সেই দক্ষতা আছে। আমি বাংলাদেশের ক্রিকেটকে ধন্যবাদ দেব। আমি জানি এই প্রজেক্ট (পেস বোলারদের নিয়ে) একটা বড় কিছু হবে।

এই পথে চলতে আমাকে ধৈর্য ধরতে হয়েছে, পরীক্ষা নিতে হয়েছে, সতর্ক থাকতে হয়েছে। তাসকিন থেকে শুরু করে সব ছেলেরা সেটা করতে সহায়তা করেছে।

আমি এসব কখনই ভুলব না। বাংলাদেশের ক্রিকেট আমি অনুসরণ করে যাবো। আমি আমার এই পেস বোলিং গ্রুপকে অনুসরণ করব। আমি তাসকিনকে আজ বলেছি, আমি আড়াল হচ্ছি না। আমি সবার সঙ্গে যোগাযোগ রাখব। আমি তাদের ভীষণ ভালোবাসি। আমরা আলোচনা করব, হাসব। আমাদের সাপ্তাহিক রাউন্ড আপ হবে বরাবরের মতন।

আপনি জানেন এখন আমার পরিবারকে সময় দিতে হবে। আমি যত দ্রুত পারি তাদের কাছে যাচ্ছি। অনেক ধন্যবাদ।

Comments

The Daily Star  | English

Love road at Mirpur: A youthful street

Certain neighbourhoods in Dhaka have that one spot where people gather to just sit back and relax. For Mirpur, it’s the frequently discussed street referred to as “Love Road”.

3h ago