অদ্ভুত চোটে অজি আগ্রাসী ব্যাটারেরও বিশ্বকাপ শেষ

বিশ্বকাপের আগে গলফ খেলতে গিয়ে চোটে পড়ে ছিটকে যান ইংল্যান্ডের জনি বেয়ারস্টো। এবার অস্ট্রেলিয়ার ব্যাকআপ উইকেটকিপার ও আগ্রাসী ব্যাটার জস ইংলিসেরও হলো একই দশা।
Josh Inglis
জস ইংলিস। ফাইল ছবি- ক্রিকেট অস্ট্রেলিয়া

এবার থেকে কি বিশ্বকাপের সময়টায় ক্রিকেটারদের গলফ খেলা নিষেধ করবে দলগুলো? কারণ গলফই যে শেষ করে দিল দুজনের বিশ্বকাপ। বিশ্বকাপের আগে গলফ খেলতে গিয়ে চোটে পড়ে ছিটকে যান ইংল্যান্ডের জনি বেয়ারস্টো। এবার অস্ট্রেলিয়ার ব্যাকআপ উইকেটকিপার ও আগ্রাসী ব্যাটার জস ইংলিসেরও হলো একই দশা।

গলফ খেলতে গিয়ে হাত কেটে বিশ্বকাপ শেষ হয়ে গেছে ইংলিসের। বুধবার দলের অনুশীলন না থাকায় কয়েকজন সতীর্থকে নিয়ে গলফ খেলতে গিয়েছিলেন ইংলিস। সেখানেই হাত কেটে যায় তার। পরে নেওয়া হয় হাসপাতালে। একদিন পর জানা গেল বিশ্বকাপ খেলার আর অবস্থায় নেই এই ২৭ বছরের ক্রিকেটার।

ক্রিকেট অস্ট্রেলিয়া বিবৃতিতে এই খবর নিশ্চিত করে, 'জস ইংলিস গলফ খেলতে গিয়ে তার ডান  হাত কেটে ফেলেছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।'

একাদশে জায়গা পাওয়ার লড়াইয়ে ম্যাথু ওয়েড এগিয়ে থাকলেও ইংলিসেরও খেলার সম্ভাবনা ছিল উজ্জ্বল। কিন্তু বড় মঞ্চে নামারই সুযোগ পেলেন না তিনি।

ইংলিস ছিটকে পড়ায় তার জায়গায় এখনো বিকল্প খেলোয়াড় নেয়নি অজিরা। আলোচনায় আছেন তিন কিপার ব্যাটার জস ফিলিপ, অ্যালেক্স কেয়ারি ও বেন ম্যাকডারমট।

শনিবার সিডনিতে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে নামবে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।

Comments