ওলমোকে পেতে ম্যানসিটির সঙ্গে লড়তে হবে বার্সেলোনাকে

বার্সেলোনার দেওয়া প্রথম প্রস্তাব ফিরিয়ে দিয়েছে লাইপজিগ

এরমধ্যেই শুরু হয়ে গেছে ইউরোপের ক্লাব ফুটবলের দলবদল। যা চলবে ৩০ আগস্ট পর্যন্ত। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করতে ব্যস্ত হয়ে উঠেছে ক্লাবগুলো। অনেক তারকা খেলোয়াড় চুক্তি নবায়ন করে থেকে যাবেন পুরনো ক্লাবে। আবার কেউ পাড়ি জমাবেন নতুন ঠিকানায়।

শুধু তারকা খেলোয়াড় নয়, পাশাপাশি উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াচ্ছে ক্লাবগুলো। ফলে প্রতিদিনই উঠে আসছে নতুন নতুন গুঞ্জন। যার কিছু সত্যি হবে। আবার কিছু মিলিয়ে যাবে গুঞ্জন আকারেই। তবে গ্রীষ্মকালীন দলবদলের শেষ পর্যন্ত প্রতিদিনের এই সকল খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

বার্সেলোনার টার্গেট ওলমোকে চায় ম্যানচেস্টার সিটিও

ফরাসি সংবাদমাধ্যম ফুটমার্কেটোর সংবাদ অনুযায়ী, লা মাসিয়ার সাবেক ফরোয়ার্ড দানি ওলমোকে পেতে চাইছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। এরমধ্যেই তাকে পেতে একটি প্রস্তাব দিয়েছে ক্লাবটি। তবে তাদের প্রস্তাব কতো টাকার তা জানাতে পারেনি সংবাদ মাধ্যমটি।

বার্সেলোনার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে লাইপজিগ

স্কাই স্পোর্টস জার্মানির সংবাদ অনুযায়ী, বার্সেলোনার দেওয়া ৪০ মিলিয়ন ইউরোর প্রথম প্রস্তাব ফিরিয়ে দিয়েছে আরবি লাইপজিগ। বার্সেলোনার প্রস্তাব তাদের চাহিদার চেয়ে অনেক দূরে রয়েছে বলে জানিয়েছে লাইপজিগ।

ওলমোর জন্য ৪০ মিলিয়ন ইউরোর প্রস্তাব বার্সেলোনার

স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দিপোর্তিবোর জানিয়েছে, স্প্যানিশ ফরোয়ার্ড দানি ওলমোকে ফিরিয়ে আনতে এরমধ্যেই প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। তাদের প্রাথমিক প্রস্তাব ৪০ মিলিয়ন ইউরোর। যা চার কিস্তিতে দিতে চায় ক্লাবটি। এছাড়া এরসঙ্গে রয়েছে আরও ২০ মিলিয়ন ইউরো অ্যাডঅন রয়েছে।

পিএসজির আগ্রহে ম্যানচেস্টার ইউনাইটেডে ভবিষ্যৎ অনিশ্চিত সাঞ্চোর

ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগের সঙ্গে ঝামেলা মিটিয়ে ওল্ড ট্রাফোর্ডে অনুশীলন শুরু করেছিলেন জাডন সাঞ্চো। তবে তার ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়েছে ইংলিশ ক্লাবটিতে। ফুটবল ভিত্তিক ওয়েবসাইট গোলডটকমের সংবাদ অনুযায়ী, তাকে পেতে প্রস্তাব দিয়েছে ফরাসি ক্লাব পিএসজি। এবং তাদের প্রস্তাব ভেবে দেখছে রেড ডেভিলরা।

আলভারেজের জন্য বিশাল অঙ্ক চায় ম্যানসিটি

দ্য অ্যাথলেটিকের মতে, আরও বেশি খেলার সময় পেতে এই গ্রীষ্মে দলবদল করতে আগ্রহী ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড হুলিয়ান আলভারেজ। অ্যাতলেতিকো মাদ্রিদ তাকে পেতে আগ্রহী। তবে তার জন্য কমপক্ষে ৬০ মিলিয়ন ইউরো চায় সিটিজেনরা। সঙ্গে অ্যাড-অন হিসেবে অতিরিক্ত 17 মিলিয়ন ইউরো।

পিএসজির ফ্যাবিয়ান রুইজে আগ্রহী আর্সেনাল

ফুটবল ভিত্তিক ওয়েবসাইট গোলডটকমের সংবাদ অনুযায়ী, এই গ্রীষ্মে পিএসজির ফ্যাবিয়ান রুইজকে পেতে আলোচনা শুরু করেছে আর্সেনাল। স্পেনের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জয়ে এবার দারুণ ভূমিকা রেখেছেন এই মিডফিল্ডার। নিজেদের মিডফিল্ডের শক্তি বাড়াতে রুইজকে টার্গেট করেছে গানাররা।

আলোনসোকে চায় ম্যানচেস্টার ইউনাইটেড

বৃটিশ সংবাদমাধ্যম দ্য মিররের সংবাদ অনুযায়ী, বার্সেলোনা ও চেলসির সাবেক ডিফেন্ডার মার্কোস আলোনসোকে চায় ম্যানচেস্টার ইউনাইটেড। বার্সেলোনার সঙ্গে উক্তির মেয়াদ ফুরিয়ে যাওয়ায় বর্তমানে ফ্রি এজেন্ট রয়েছেন ৩৩ বছর বয়সী এই ডিফেন্ডার।

Comments