শিক্ষা

যশোর বোর্ডের শনিবারের বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত

চলমান এসএসসি পরীক্ষায় যশোর শিক্ষা বোর্ডের অধীনে আগামীকাল শনিবারের বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত করা হয়েছে। 
যশোর বোর্ড

চলমান এসএসসি পরীক্ষায় যশোর শিক্ষা বোর্ডের অধীনে আগামীকাল শনিবারের বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত করা হয়েছে। 

তবে বাংলা দ্বিতীয় পত্রের সৃজনশীল পরীক্ষা বেলা ১১টা থেকে দুপুর ১২টা ৪০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হবে। 

আজ শুক্রবার যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. মো. আহসান হাবীবের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, অনিবার্য কারণে আগামী ১৭ সেপ্টেম্বরের বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত করা হলো। এই পরীক্ষার নতুন তারিখ পরে জানানো হবে।

সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার যশোর বোর্ডের অধীনে নড়াইলের একটি পরীক্ষাকেন্দ্রে বাংলা প্রথম পত্রের পরীক্ষার সময় বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ প্রশ্ন বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র গণমাধ্যমকে বলেন, 'চলমান এসএসসি পরীক্ষার প্রথম দিন বৃহস্পতিবার নড়াইলের কালিয়া উপজেলার প্যারী শংকর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়, বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয় এবং লোহাগড়া উপজেলার দিঘলিয়া মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে বাংলা প্রথম পত্রের এমসিকিউ প্রশ্নপত্রের জায়গায় বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ প্রশ্নপত্র বিতরণ করা হয়। পরীক্ষা নিয়ে কোনো বির্তক যেন না হয়, সে কারণে পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত।'

Comments